শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
নাম ঘোষণা ছাড়াই মধ্যনগর থানা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত

নাম ঘোষণা ছাড়াই মধ্যনগর থানা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত

amarsurma.com

সাইফ উল্লাহ, বিশেষ প্রতিবেদক (সুনামগঞ্জ):

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার মধ্যনগর থানা আওয়ামী লীগের নিয়ম রক্ষার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপুর দেড়টায় মধ্যনগর শহীদ মিনার প্রাঙ্গণে মধ্যনগর থানা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলন শুরু হলে স্থানীয় সাংসদ ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতনকে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে মঞ্চে আহ্বান না করায় মঞ্চে যাননি তিনি। এদিকে সম্মেলন শুরু হলে সম্মেলন মঞ্চের পেছনে আওয়ামী লীগের দুটি গ্রুপের মাঝে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।
জানা যায়, সম্মেলনের তারিখ ঘোষণার পর থেকে সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক গিয়াস উদ্দিন নূরী ও ওই কমিটির সদস্য কুতুব উদ্দিন তালুকদার, রুহুল আমিন খানসহ অন্য নেতাদের মধ্যে মতবিরোধ সৃষ্টি হয়। ফলে গত সোমবার দুপুরে দুটি গ্রুপের নেতাকর্মীদের মাঝে হামলা ভাঙচুরে ঘটনাও ঘটে।
গত বৃহস্পতিবার সন্ধ্যায় সম্মেলন প্রস্তুতি কমিটির একাংশের নেতাকর্মীরা সংবাদ সম্মেলন করে ৬ দফা দাবি তোলে ধরে। শুক্রবার দুপুর দেড়টার দিকে মঞ্চে আসেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান ও সাধারণ সম্পাদক ব্যরিস্টার এম এনামুল কবির ইমনসহ জেলার অন্য নেতৃবৃন্দ। এ সময় বক্তব্য দেন শুধুমাত্র জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান, সহ সভাপতি নুরুল হুদা মুকুট, সাধারণ সম্পাদক ব্যরিস্টার এম এনামুল কবির ইমন। সম্মেলনে থানা আওয়ামী লীগ বা সম্মেলন প্রস্তুতি কমিটির কোনো সদস্যকে বক্তব্য দেওয়ার সুযোগ দেওয়া হয়নি। কমিটি ঘোষণার জন্য সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রার্থীদেরকে নিজেদের মধ্যে সমন্বয় করে একক নাম ৫ মিনিটের মধ্যে দিতে বলা হলে প্রার্থীরা বিষয়টি বিবেচনার জন্য সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের কাছে দায়িত্ব হস্তান্তর করেন। ফলে কমিটি ঘোষণা ছাড়াই জেলা নেতারা সম্মেলন মঞ্চ ত্যাগ করেন।
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যরিস্টার এম এনামুল কবির ইমন বলেন, ‘সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রার্থীরা নিজেদের মধ্যে ঐক্যমতে পৌঁছাতে না পারায় কমিটি ঘোষণা করা হয়নি। পরবর্তীতে জেলা থেকে এ কমিটি ঘোষণা করা হবে।’

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: