শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৪১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
‘নিজের অপরাধ আড়াল করতে পল্লী চিকিৎসক জামাল মিথ্যা অপপ্রচার চালাচ্ছে: জাহিদ

‘নিজের অপরাধ আড়াল করতে পল্লী চিকিৎসক জামাল মিথ্যা অপপ্রচার চালাচ্ছে: জাহিদ

amarsurma.com

জিয়াউর রহমান, কানাইঘাট (সিলেট) উপজেলা সংবাদদাতা:

পল্লী চিকিৎসক জামাল উদ্দিনের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ এনে কানাইঘাট প্রেসক্লাবে পাল্টা সংবাদ সম্মেলন করেছেন উপজেলার রাজপুর গ্রামের কুদরত উল্লাহর পুত্র জাহিদ আহমদ। শনিবার (২৭ জুলাই) বেলা ১টায় ক্লাব কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জাহিদ আহমদ বলেন, গত ২৩/০৭/২০১৯ইং তারিখে সংবাদ সম্মেলনে রাজপুর গ্রামের মৃত মনির উদ্দিনের পুত্র পল্লী চিকিৎসক জামাল উদ্দিন আমাদের বিরুদ্ধে চরম মিথ্যাচার করেছেন।

সাংবাদিকদের সামনে সত্য ঘটনা তোলে ধরার জন্য আমি পাল্টা সংবাদ সম্মেলন করতে বাধ্য হয়েছি। জামাল উদ্দিন ও তার ৩ পুত্র অত্যন্ত খারাপ ভূমি খেকো প্রকৃতির লোক উল্লেখ করে লিখিত বক্তব্যে জাহিদ আরো বলেন, নিজের অপরাধ আড়াল করতে জামাল আমিসহ আমার পিতা অবসর প্রাপ্ত স্কুল শিক্ষক কুদরত উল্লাহর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। প্রকৃতপক্ষে জামাল উদ্দিন আমাদের বিরুদ্ধে বেশ কয়েকটি মিথ্যা মামলা দিয়ে হয়রানী করেছে। আমার পিতার পৈত্রিক ও দখলীয় কাগজপত্রে মালিকানাধীন বসত বাড়ীর একটি অংশ জবর দখল করার জন্য। সে আর আমাদের পরিবারের কাউকে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করবে না মর্মে থানায় মুচলেকাও দেয়।

কিন্তু তারপরও জামাল গত ১৭ জুন বিকেল সাড়ে ৫টার দিকে তার পুত্র বোরহান, মাছুম, রেজওয়ান শাবল দ্বারা আমার পাকা বসত ঘরের সিঁড়ি ভাংচুর করলে আমি সহ আমার পিতা কুদরত উল্লাহ তাদের বাধা নিষেধ দেওয়ার সময় তারা দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে আমাকে গুরুতর আহত করে। এ নিয়ে সত্য ঘটনা আড়াল করার জন্য জামাল উদ্দিন আমাদের বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত রয়েছে। সে গ্রাম্য সালিশ বিচার মানে না, গ্রামের নূর উদ্দিনসহ আরো অনেকের জমি-জমা আত্মসাৎ করেছে দাবি করে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য জাহিদ আহমদ সংবাদ সম্মেলনে প্রশাসনের প্রতি আহ্বান জানান। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন রাজপুর গ্রামের শরীফ উদ্দিন, মোহাম্মদ আলী, আলা উদ্দিন, মিছবাহ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: