মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:১৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
নয়াগ্রাম সমাজ কল্যাণ সমিতির বৃত্তি প্রদান ও সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন

নয়াগ্রাম সমাজ কল্যাণ সমিতির বৃত্তি প্রদান ও সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন

জিয়াউর রহমান, কানাইঘাট (সিলেট) উপজেলা সংবাদদাতানয়াগ্রাম সমাজ কল্যাণ সমিতি কর্তৃক আয়োজিত বৃত্তি প্রদান ও সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন। ২২ জুন শুক্রবার বিকাল ৩ ঘটিকার সময় নয়াগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মাঠে বৃত্তি প্রদান ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে নাজমুল ইসলামের সভাপতিত্ত্বে ও আব্দুল খালিক (খালিদ)-এর পরিচালনায় প্রধান অথিতি হিসাবে উপস্তিত ছিলেন ইমাম উদ্দিন চৌধুরী সদস্য ১৪নং ওয়ার্ড, সিলেট জেলা পরিষদ।

এতে বিশেষ অতিথি হিসাবে উপস্তিত ছিলেন মাসুদ আহমেদ চেয়ারম্যান ৭নং দক্ষিণ বানীগ্রাম ইউপি ও শাহাব উদ্দিন সাবেক চেয়ারম্যান ৭নং দক্ষিণ বানীগ্রাম ইউপি ও আব্বাস উদ্দিন চেয়ারম্যান ৮নং ঝিংগাবাড়ী ইউপি।

সংবর্ধিত অথিতি হিসাবে উপস্তিত ছিলেন জালাল উদ্দিন এডভোকেট আইন বিষয়ক সম্পাদক-হিউম্যান রাইটস হেল্ থ এন্ড এডুকেশন সোসাইটি বিডি, সিলেট ও ওয়েছ আহমদ বিশিষ্ঠ সমাজসেবী ও সৌদি প্রবাসী ও কানাইঘাট উপজেলার বিভিন্ন স্কুলের শিক্ষকবৃন্দ।

আরও উপস্তিত ছিলেন ৭নং দক্ষিন বানীগ্রাম ইউপির বিভিন্ন ওর্য়াড সদস্যবৃন্দ ও নয়াগ্রাম সমাজ কল্যান সমিতির কার্যকরী পরিষদের সকল সদস্যবৃন্দ।

পরে প্রধান অতিথি এবং বিশেষ অতিথিবৃন্দ বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রীদের মাঝে সনদ ও বৃত্তি প্রদান করেন ও এসএসসি, এইচএসসি পরিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: