শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
পুলিশ সুপারের নির্দেশে গুণধর এসআই রফিকুলকে তাহিরপুর থানা থেকে বদলী

পুলিশ সুপারের নির্দেশে গুণধর এসআই রফিকুলকে তাহিরপুর থানা থেকে বদলী

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ: সাধারণ ব্যবসায়ীদের ওপর পুলিশের লাঠিচার্জ ও রাবার বুলেট ছোঁড়ার ঘটনায় অভিযুক্ত তাহিরপুর থানার গুণধর সেই এসআই রফিকুল ইসলামকে অবশেষে পুলিশ সুপারের নির্দেশে শনিবার রাতে শাস্তিমূলক বদলী করা হয়েছে। জেলা পুলিশের তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি শনিবার সরেজমিন তাহিরপুর এসে গুলিবিদ্ধ ও হতাহতের স্বাক্ষ্য গ্রহণ করার পর পুলিশ সুপার মোঃ বরকতুল্লাহ খান স্বাক্ষরিত নির্দেশে শনিবার রাতে ওই বিতর্কিত এসআইকে পাশর্^বর্তী দুর্গম হাওর থানা মধ্যনগর থানায় বদলী করা হয়েছে।

জেলা পুলিশ সুপার কার্যারয়ের দায়িত্বশীল সূত্র ও থানার সূত্রে জানা যায়, উপজেলার তাহিরপুর থানা সদর বাজারে গত বুধবার নিরীহ পথচারী ও সাধারণ ব্যবসায়ীদর ওপর বুধবার উস্কানিমূলকভাবে এসআই রফিকুলে নেতৃত্বে ও নির্দেশে পুলিশের লাঠিচার্জ ও রাবার বুলেট ছোঁড়ার ঘটনায় ওই দিন সুনামগঞ্জ জেলা পুলিশ সুপারের নিকট লিখিত অভিযোগ দেয়া হয়েছে। অভিযোগের প্রেক্ষিতে বুধবার পুলিশ সুপার তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটিও গঠন করেন। শনিবার তদন্ত কমিটি তাহিরপুরে সরেজমিন তদন্ত করেই জেলা সদরে ফেরার পর রাত ৮টায় পুলিশ সুপার এসআই রফিকুলকে বদলীর নির্দেশ পত্রে স্বাক্ষর করেন। তাহিরপুর থানার দায়িত্বশীল সূত্র জানায, শনিবার রাত সাড়ে ৮টায় বদলীর আদেশ কপি থানায় পৌঁছে। তদন্তকারী টিমের প্রধান অতিরিক্ত পুলিশ সুপার মোঃ হাবিবুল্লাহ শনিবার রাতে গণমাধ্যমকে এসআই রফিকুলের বদলীর বিষয়টি নিশ্চিত করে বললেন, আপাতত তাকে অন্য থানায় বদলী করা হলেও তদন্ত প্রক্রিয়া অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: