শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
পুলিশ সুপার, এডিসি ও শিক্ষা কর্মকর্তার অপসারণ চায় ঐক্যফ্রন্ট

পুলিশ সুপার, এডিসি ও শিক্ষা কর্মকর্তার অপসারণ চায় ঐক্যফ্রন্ট

amarsurma.com

স্টাফ রিপোর্টার (সুনামগঞ্জ):
পুলিশ সুপার বরকতুল্লাহ খান, জগন্নাথপুরের শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদীন ও দক্ষিণ সুনামগঞ্জ এবং জগন্নাথপুর থানার দুই ওসিকে প্রত্যাহারের দাবি জানিয়েছেন সুনামগঞ্জ-৩ আসনের ঐক্যফ্রন্টের প্রার্থী শাহিনুর পাশা চৌধুরী। নির্বাচনে এই কর্মকর্তারা নৌকার পক্ষে সরাসরি মাঠে কাজ করছেন বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করেছেন ধানের শীষ প্রতীকে নির্বাচনে অংশ নেয়া এই প্রার্থী।
বৃহ¯পতিবার দুপুরে সুনামগঞ্জের কাজিরপয়েন্ট এলাকায় সংবাদ সম্মেলন করে তিনি নির্বাচনে আমলাদের অংশগ্রহন পক্ষপাতমুলক বলে উল্লেখ করেন। তিনি দক্ষিণ সুনামগঞ্জের সাবেক ইউএনও ও বর্তমান অতিরিক্ত জেলা প্রশাসক হারুন অর রশিদকেও প্রত্যাহারের দাবি জানান।
তিনি বলেন, নমিনেশন দাখিলের পর থেকে বিভিন্ন সেক্টর থেকে যে কয়টি নাম বার বার আসছে যাদেরকে প্রত্যাহার না করলে আমাদের ফলাফলে বিপর্যয় আসতে পারে তারা হলেন সুনামগঞ্জের পুলিশ সুপার বরকতুল্লাহ খান, এক সময়ে দক্ষিণ সুনামগঞ্জের ইউএনওর দায়িত্বে থাকা বর্তমান এডিসি হারুন অর রশিদ এবং বিশেষ করে জগন্নাথপুরের শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদীন, যিনি শিক্ষা সংক্রান্ত সকল সেমিনারে প্রকাশ্যে নৌকার পক্ষে শিক্ষকদের কাজ করার জন্য আহবান করছেন।
অন্যদিকে জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জের দুই ওসি, যাদের জন্য আমাদের নেতাকর্মীরা কেউই ভয়ে বাড়িতে থাকতে পারছেন না, তাদেরকে প্রত্যাহার না করা হলে সুষ্ঠ ভোট আশা করা যায় না, যদি সুষ্ঠ ভোট হয় তাহলে সুনামগঞ্জ-৩ আসনে ধানের শীষ কমপক্ষে ৭০ থেকে ৮০ হাজার ভোটে বিজয় নিশ্চিত করবে।
এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি নাদীর আহমদ, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ফারুক আহমদসহ জমিয়ত ও বিএনপির দায়িত্বশীল নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: