মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:৫০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
‘না বলা কথা: প্রতিদিন ‘নতুন নতুন জামা কাপড় পাল্টে ফটোসেশন নয়

‘না বলা কথা: প্রতিদিন ‘নতুন নতুন জামা কাপড় পাল্টে ফটোসেশন নয়

amarsurma.com

হাবিব সারোয়ার আজাদ:

প্রতিদিন নতুন নতুন জামা কাপড় পাল্টে বা বদল করে সামাজিক যোগাযোগ্য মাধ্যম ফেসবুকে নেটিজেন কিংবা গণমাধ্যমের দৃষ্টি আকর্ষণে শুধু মাত্র ছবির এ মানুষটি ফটোসেশন করতে নব নব ডং করার জন্য হাওরে কৃষকের ধান কাটছেন না। গত ১লা বৈশাখ হতে আজ অবধি দেখছি ছবির মানুষটি কোন দিন ৩০/৪০/৫০ জনকে সাথে নিয়ে এলাকার কৃষকের জমির বোরো ধান কেটে যাচ্ছেন স্বেচ্ছাশ্রমে। পেশায় একজন কয়লা চুনাপাথর ব্যবসায়ী হলেও তিনি পাহাড়কোলে জন্ম নেয়া এক কৃষকেরই সন্তান।

এ লোকটির পরিশ্রম দেখার পর আমার মনে হল মানুষটি কৃষক প্রেমিক-আওয়ামী লীগ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন খাঁটি সৈনিক।
কোভিড-১৯ এ লোক দেখানোর জন্য এ মানুষটি ফাউ কাউকে ধরে নিয়ে এসে ১০/১২টি মাস্ক বিতরণ করে বলেননি, আমি কয়েক হাজার মানুষকে বিনামুল্যে মাস্ক, সাবান দিছি, ফটোকপি করে কয়েকজনকে সচেনতামুলক ২০/২৫ টাকার লিফলেট বিলি করেই বলেন নি, আমি গোটা সুনামগঞ্জবাসীকে সচেতন করে ফেলেছি।
যেটি জানা গেছে, তিনি নিজের ব্যাক্তিগত অর্থায়নে হাওর সীমান্ত তীরবর্তী ৩০০’শতাধিক লোকজনকে বিনামুল্যে মাস্ক, সাবান ও শতাধিক লোকজনকে খাদ্য সামগ্রী দিয়ে সহায়তা করেছেন নিরবে নিরবে।
প্রচার বিমুখ ছবির এ মানুষটির প্রতি রইলো আমার নিরন্তর ভালবাসা। এ মানুষটির পরিচয়, তিনি শেখ মোস্তফা। আমাদের সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার উওর শ্রীপুর ইউনিয়ন কৃষকলীগ আহবায়ক।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: