মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৮:০০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

প্রতিযোগিতার মাধ্যমে মেধার সৃজনশীলতা বাড়ানোর বিকল্প নেই

amarsurma.com

আমার সুরমা ডটকম:

‘প্রতিযোগিতা মূলক কাজে যেমন আগ্রহ বাড়ে, তেমন প্রকাশ পায় সৃজনশীলতাও। আর এর ফলেই মেধার বিকাশ ঘটে’ বলে মন্তব্য করেছেন বক্তারা। সোমবার বিকেলে দিরাই শহরের বালুরমাঠ সংলগ্ন বিহা কম্পিউটার সেন্টারে আয়োজিত পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত বক্তারা আরও বলেন, যে কোন কাজে প্রতিযোগিতা থাকলে কাজের মান ও আগ্রহ বেশি থাকে। তবে কারও প্রতি বিদ্বেষপূর্ণ আচরণ না করে ভালো কাজের অনুসরণ করা যেতে পারে। এসব কাজে শিক্ষার্থী ও যুবকদেরকে বেশি করে অংশগ্রহণের আহ্বান জানানো হয়।
‘শরীফপুর দিরাই পাবলিক গ্রুপ’ আয়োজিত দ্বিতীয় পর্বের কুইজ প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পত্রিকা দৈনিক ইনকিলাব ও ডেইলি অবজারভার পত্রিকার দিরাই উপজেলা সংবাদদাতা ও জনপ্রিয় অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকম-এর সম্পাদক মুহাম্মদ আব্দুল বাছির সরদার, পাথারিয়ার সুরমা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের প্রফেসর মোঃ মোস্তাহার মিয়া মোস্তাক, দিরাই সরকারি ডিগ্রি কলেজের আইসিটি বিভাগের প্রফেসর মিজানুর রহমান পারভেজ, সাংবাদিক সজিব রাশিদ চৌধুরী ও দিরাই থানা পাবলিক গ্রুপের সহ অর্থ সম্পাদক হাফিজ লোকমান আহমেদ, সংগঠনের অর্থ সম্পাদক, ফুয়াদ হাসান, সহ-সাংগঠনিক সম্পাদক, মোঃ হাসান প্রচার সম্পাদক, জুনাইদ হাসান এবং সহ-ক্রিড়া সম্পাদক, ইব্রাহীম প্রমুখ।
পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গ্রুপের প্রতিষ্ঠাতা সভাপতি এহিয়া আহমেদ লিটন ও সঞ্চালনায় ছিলেন গ্রæপের সহ সাধারণ সম্পাদক ইউনুস খান ইমন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: