শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৫৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
প্রবাসী মাইদুল মিয়ার দৃষ্টি প্রতিবন্ধীকে নগদ টাকা ও বস্ত্র প্রদান

প্রবাসী মাইদুল মিয়ার দৃষ্টি প্রতিবন্ধীকে নগদ টাকা ও বস্ত্র প্রদান

amarsurma.com

আমার সুরমা ডটকম:

অসহায় দৃষ্টি প্রতিবন্ধীকে নগদ টাকা, বস্ত্র প্রদান করা হয়েছে। দিরাই উপজেলার কুলঞ্জ ইউনিয়নের টংগর দক্ষিণপাড়ার মৃত আরব আলীর দৃষ্টি প্রতিবন্ধী মাদরাসা পড়ুয়া মোঃ তায়েফকে নগদ টাকা ও বস্ত্র প্রদান করেন দৈনিক জনতারকণ্ঠ’র উপদেষ্টা অষ্ট্রিয়া প্রবাসী সমাজসেবক মোঃ মাইদুল মিয়া।
জনতারকন্ঠে তায়েফ মিয়া (১৩)-কে নিয়ে নিউজ প্রকাশের পর অষ্ট্রিয়া প্রবাসী মাইদুল মিয়া এই অর্থ, বস্ত্র সহায়তা প্রদান করেন।
দৈনিক জনতারকন্ঠের সম্পাদক জাকারিয়া হোসেন জুসেফর মাধ্যমে জনতারকণ্ঠের উপদেষ্টা সামছুল ইসলাম আবাব, কালের সিলেট পত্রিকার সম্পাদক মোঃ সুজন মিয়া, দৈনিক জনতারকণ্ঠের বার্তা সম্পাদক এস এম উমেদ আলী, মোঃ সেলু মিয়া তায়েফ আলী কাছে টাকা ও বস্ত্র তুলে দেন।
মাইদুল মিয়া বলেন এলাকার অসহায় মানুষের পাশে সাধ্য অনুযায়ী যখনি দাড়াই প্রশান্তি পাই। মানুষ মানুষের জন্যে মনে করে সমাজের সবাইকে একে অন্যের পাশে দাড়ানোর আহবানও জানান তিনি।
উলেখ্য, তাড়ল ইউনিয়নের সাবেক জনপ্রিয় চেয়ারম্যান মশাহিদ মিয়ার বড় ছেলে মাইদুল মিয়া দিরাই শাল্লার অসহায় মানুষের পাশে নিজেকে জড়িয়ে রাখছেন বহুদিন যাবত।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: