শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:১২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
প্রিন্সিপাল মাওলানা হাবীবুর রহমানের ইন্তেকাল: জানাজা আজ

প্রিন্সিপাল মাওলানা হাবীবুর রহমানের ইন্তেকাল: জানাজা আজ

আমার সুরমা ডটকম:

সিলেটের বিশিষ্ট আলেম, জামেয়া মাদানিয়া ইসলামিয়া কাজিরবাজার মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর প্রিন্সিপাল মাওলানা হাবীবুর রহমান ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বৃহস্পতিবার রাত ১২টা ১০ মিনিটে নগরীর ইবনে সিনা হাসপাতালে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

তাঁর বয়স হয়েছিল ৬৯ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, চার ছেলে, তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী ও আত্মীয়-স্বজন রেখে গেছেন।

মাওলানা হাবীবুর রহমান নানা কারনে দেশে বিদেশে আলোচিত এক ব্যক্তি ছিলেন। বিতর্কিত লেখিকা তসলিমা নাসরিন বিরোধী আন্দোলন থেকে শুরু করে জাতীয় প্রায় সব ইস্যুতেই আলোচনার তালিকায় ছিলো তাঁর নাম।
বিশ্বের বিভিন্ন দেশে মুসলিম নির্যাতের বিরুদ্ধে তিনি ছিলেন সবসময় সোচ্চার।

মরহুমের নামাজে জানাজা আজ শুক্রবার বিকাল সাড়ে ৩টায় সিলেট সরকারি আলীয়া মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হবে।

প্রিন্সিপাল হাবীবুর রহমানের গ্রামের বাড়ি গোলাপগঞ্জ উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের ঘনশ্যাম গ্রামে।
কাজিরবাজার মাদ্রাসার শায়খুল হাদীস মাওলানা শাহ মমশাদ আহমদ জানান, প্রিন্সিপাল হাবীব হার্টের সমস্যা ও ডায়াবেটিসসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। ভারত চিকিৎসা নিয়ে গত মঙ্গলবার তিনি দেশে ফেরেন। অবস্থার উন্নতি হওয়ায় গত বুধবার ও বৃহস্পতিবার তিনি যথারীতি মাদ্রাসায়ও আসা-যাওয়া করেন।

বৃহস্পতিবার রাত ১২টায় তার শারীরিক অবস্থার অবস্থার অবনতি ঘটলে দ্রুত তাকে ইবনে সিনা হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তাঁর মৃত্যু সংবাদ শুনে সিলেট-২ আসনের সংসদ সদস্য ইয়াহইয়া চৌধুরী এহিয়াসহ তার বিপুল সংখ্যক ছাত্র ও দলীয় নেতা-কর্মীরা হাসপাতালে ভিড় করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: