শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৩৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
ফসল রক্ষা বাঁধের কাজে কোন অনিয়ম সহ্য করা হবেনা: অতিরিক্ত জেলা প্রশাসক হারুন অর রশীদ

ফসল রক্ষা বাঁধের কাজে কোন অনিয়ম সহ্য করা হবেনা: অতিরিক্ত জেলা প্রশাসক হারুন অর রশীদ

amarsurma.com

স্টাফ রিপোর্টার (সুনামগঞ্জ):

সুনামগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. হারুন অর রশীদ বলেছেন, সুনামগঞ্জের কোন হাওরে ফসল রক্ষা বাঁধের কাজে কোন অনিয়ম সহ্য করা হবেনা। কোন অনিয়ম বা কাজে কোন ত্রুটি ধরা পড়লে সাথে সাথে প্রকল্প বাস্তবায়ন কমিটির লোকজনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। তিনি বলেন, ২৮ ফেব্রুয়ারির মধ্যে কোন প্রকল্প বাস্তবায়ন কমিটির লোকজন যদি বাঁেধর কাজ সম্পন্ন না করতে পারেন তা হলে তাদেরকে ছাড় দেওয়া হবে না। সবাইকে দ্রুত সময়ের মধ্যে বাঁধের কাজ সম্পন্ন করার জন্য বলেন তিনি।
সোমবার সকাল থেকে দিনব্যাপী দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস, দরগাপাশা, পশ্চিম পাগলা, পূর্ব পাগলা ইউনিয়নের দেখার হাওর, খাইহাওর, কাচিভাঙ্গা হাওরে পানি উন্নয়ন বোর্ড কর্তৃক ফসল রক্ষা বাঁধের কাজ পরিদর্শন কালে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, গত বছরের মতো এ বছরও বাঁধের কাজে প্রতিনিয়িত তদারকি করা হচ্ছে, দু’একটি পিআইসর লোকদেরও এরই মধ্যে কাজে গাফিলতি থাকায় তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে। গাফিলতি পেলেই ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।
এ সময় উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. সফি উল্লাহ, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা বাদল চন্দ্র বর্মণ, সুনামগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের উপ-সহকারি প্রকৌশলী ফারুক আল মামুন, উপজেলা সমবায় অফিসার মো. মাসুদ আহমদ, উপজেলা পানি উন্নয়ন বোর্ডের মনিটরিং কমিটির সদস্য ও প্রেসক্লাব সভাপতি কাজী জমিরুল ইসলাম মমতাজ, দরগাপাশা ইউপি চেয়ারম্যান মনির উদ্দিন, পূর্ব পাগলা ইউপি চেয়ারম্যান আক্তার হোসেন, প্রেসক্লাব সাধারণ স¤পাদক মো. নুরুল হক, সাংগঠনিক স¤পাদক হোসাইন আহমদ, অর্থ স¤পাদক সোহেল তালুকদার, ইউপি সদস্য শহিদুন্নুর, বদরুল ইসলাম প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: