মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
বঙ্গবন্ধুর নামে সারা বিশ্ব এখন বাংলাদেশকে চিনে: এমপি রতন

বঙ্গবন্ধুর নামে সারা বিশ্ব এখন বাংলাদেশকে চিনে: এমপি রতন

মোঃ মানিক মিয়া, জামালগঞ্জ (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতাসুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন গণসংযোগ করেছেন।
বৃহস্পতিবার দুপুরে তিনি উপজেলার আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের নিয়ে জামালগঞ্জ সদর, বাঁধবাজার ও নোয়াগাও বাজারে গণ সংযোগ করেন।
এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন জামালগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মাদ আলী, সাবেক উপজেলা চেয়ারম্যান ইউসুফ আল আজাদ, অধ্যক্ষ মো. হাবিবুর রহমান চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহ মহিম উদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক কাজী আশরাফুজ্জামান, আওয়ামী লীগ নেতা জহিরুল হক তালুকদার, জীতেন্দ্র তারুকদার পিন্টু, আসাদ আল আজাদ, গোলাম জীলানী আফিন্দী রাজু, আবুল কালাম সরকার, জেলা যুবলীগের সদস্য আবুল আজাদ, উপজেলা শ্রমিক লীগের আহবায়ক আবুল কালাম আজাদ, যুগ্ম-আহবায়ক আবু তাহের তালুকদার, উপজেলা যুবলীগের আহবায়ক আবুল খয়ের তালুকদার, জামালগঞ্জ সদর ইউপি যুবলীগহ সভাপতি মো. শিরিন তালুকদার, ভীমখালী ইউপি যুবলীগের সাধারণ সম্পাদক খোকন হাসান, সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন, উপজেলা ছাত্রলীগ সভাপতি আলমগীর কবির, সাধারণ সম্পাদক আরিফ আলম লিমনসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
গণসংযোগকালে এমপি রতন বলেন, মহান স্বাধীনতা ও স্বাধীন বাংলার রাষ্ট্রনায়ক বঙ্গবন্ধু স্যাটেলাইট-এর জন্য বর্তমান তথ্য প্রযুক্তির যুগে আমাদের দেশের বঙ্গবন্ধু স্যাটেলাইট বিশ্বেও ৫৭তম, তারই ধারাবাহিকতায় আজ সারা বিশ্বে বঙ্গবন্ধুর নামে চিনে। আমি একজন সাধারণ মানুষ বঙ্গবন্ধু স্যাটেলাইট স্থায়ী কমিটির সদস্য বটে।
তিনি আরও বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে এবং নৌকার বিজয়কে সুনিশ্চিত করতে হবে বলে তিনি সকলকে আহবান জানান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: