মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
বরণীল আয়োজনের মধ্যদিয়ে অনুষ্ঠিত হলো ভাটি কাব্যের মোড়ক উন্মোচন ও সাংস্কৃতিক অনুষ্টান

বরণীল আয়োজনের মধ্যদিয়ে অনুষ্ঠিত হলো ভাটি কাব্যের মোড়ক উন্মোচন ও সাংস্কৃতিক অনুষ্টান

আশরাফ আহমেদ, এম.সি কলেজ প্রতিনিধি: বরনীল আয়োজন আর ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্যদিয়ে অনুষ্ঠিত হল সিলেটস্ত দিরাই ছাত্রকল্যাণ পরিষদের বহুল প্রতিক্ষীত ভাটি কাব্য নামক ম্যাগাজিনের মোরক উন্মোচন ও সাংস্কৃতিক অনুষ্টান। শুক্রবার (২৬ জানুয়ারি) বিকেল ৩টায় সিলেট কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের  সুলেমান হলে ঝাকঝমকপূর্ণ এই অনুষ্টানের সভাপতিত্ব করেন ছাত্রকল্যাণের ভাপতি  নুর হোসেন চৌধরী।
ছাত্রকল্যাণের সক্রিয় সদস্য সাখওয়াত শাহিদের কোরআন তেলাওয়াত ও তাপস সুত্রধরের গিতা পাঠের মধ্যদিয়ে মূল অনুষ্টানের মূল কর্মসূচি শুরু হয়। এ সময় ছাত্রকল্যাণের পক্ষ থেকে আহবায়কের বক্তব্য দেন সংঘটনটির প্রধান উপদেষ্টা সঞ্জয় চৌধরী। এতে প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন সিলেট  সরকারি মহিলা কলেজের নন্দিত অধ্যক্ষ, অধ্যাপক হায়াতুল ইসলাম আকঞ্জি।
বিশেষ অতিথের আসনে উপস্তিত ছিলেন দিরাই ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ, আব্দুল হান্নান চৌধরী,  সিলেট জর্জ কোর্টের অতিরিক্ত পি.পি এড. সামসুল ইসলাম চৌধরী, সিলেট প্রেসক্লাব ফাউন্ডেশনের সভাপতি আল-আজাদ, লুৎফুর রহমান এয়র, যুগ্ন -সম্পাদক দিরাই উপজেলা আওয়ামীলীগ, দিরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাপ মিয়া, ইকবাল হোসেন সাবেক ভি.পি এম.সি কলেজ ছাত্র সংসদ, বাংলাদেশ মানবাধিকার কমিশন সিলেট শাখার সহ-সভাপতি এনামুল হক লিলু, যুক্তরাজ্য মিডল্যান্ড যুবলীগের সভাপতি জুবের আলম খোরশেদ, যুক্তরাজ্য শ্রমিক লীগের যুগ্ন-আহবায়ক সামছুল ইসলাম, চনরারচর ইউ.পির  চেয়ারম্যান রতন কুমার তালুকদার, মিজানুর রহমান জিতু চেয়ারম্যান শিমুলবাক ইউ.পি, ও দিরাই প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কুদরত পাশা,
তাছাড়া অন্যানের মধ্যে বক্তব্য দেন সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আবু ছালিম, দিরাই ছাত্রকল্যাণের সাবেক সভাপতি মোশাররফ হোসেন, ছাত্রকল্যাণের উপদেষ্টা মন্ডলীর মদস্য সৈয়দ আহমেদ দুলাল,  দিরাই উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জুনেদ মিয়া , সার্জেন্ট ফাহাদ মাহমুদ।
এ সময় প্রধান অতিথের বক্তব্যে জনাব হায়াতুল ইসলাম বলেন, ছাত্রকল্যাণ পরিষদের কাজ দেখে আমি আর্বিভূত হয়ে যাই কোন রকম সার্থ ছাড়াই এই সংঘটন ভাটির শিক্ষার্থীদের কল্যাণে যেভাবে কাজ করে যাচ্ছে সত্যিই তা প্রসংসার দাবিদার, তিনি আরও বলেন আমি তোমাদের পাশে আছি ছিলাম-থাকব, এ সময় তিনি সংঘটনটির উত্তরোত্তর সাফল্য কামনা করেন।
ঝাকঝমকপূর্ণ এই অনুষ্টানটি মনোমুগ্ধকরভাবে উপস্তাপনা করেন ছাত্রকল্যাণের সাধারণ-সম্পাদক সুমন বাপ্পী। সুলেমান হলের হলভর্তি এই অনুষ্টানে ছাত্রকল্যাণের সদস্য ভাটির সন্তানদের পাশাপাশি অংশগ্রহণ করেন সিলেটের ভিবিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংঘটনের সদস্য ও সাধারণ শিক্ষার্থীসহ গণ্যমান্য ব্যক্তিরা। পরে মোহনা সাংস্কৃতিক সংঘটন ও বাউল শিল্পীদের পরিবেশেনায় মনোমুগ্ধকর এক সাংস্কৃতিক সন্ধার আয়োজন করা হয় ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: