শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
বাংলাদেশ ধীরে ধীরে এগিয়ে যাচ্ছে: সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম

বাংলাদেশ ধীরে ধীরে এগিয়ে যাচ্ছে: সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম

সাইফ উল্লাহ, ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি:
সুনামগঞ্জের হাওরাঞ্চল ধর্মপাশা উপজেলায় স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের দায়িত্বে নিযোজিত মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপি বলেন, ‘এ দেশকে একটি আত্মপ্রত্যয়শীল জাতিতে রূপান্তর করার জন্য অবদান রেখেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাংলাদেশ সুইজারল্যান্ড, হংকংয়ের মতো দেশ হবে। বাংলাদেশ ধীরে ধীরে এগিয়ে যাচ্ছে এবং হাওরবাসীর বিদ্যুৎ, দারিদ্রতা, ফসল উৎপাদন, যোগাযোগ, শিক্ষা, স্বাস্থ্যের সমস্যা চিহ্নিত করে যুগপত পরিকল্পনা নিয়ে কাজ করা হচ্ছে। তাই হাওরবাসীর হতাশার কোনো কারণ নেই।’
জনসভায় মধ্যনগরবাসী মধ্যনগর থানাকে উপজেলায় রূপান্তর করার জন্য দাবি জানালে মন্ত্রী বলেন, ‘মধ্যনগরকে উপজেলা করার জন্য যে সমস্ত নিয়ম প্রতিপালন করা দরকার সে সমস্ত নিয়ম কানুন প্রতিপালন করে আমি আমার দপ্তর থেকে ফাইলটি সুপারিশ করে নিকার মিটিংয়ের জন্য প্রেরণ করেছি। নিকার মিটিং হলে আশা করি মধ্যনগর উপজেলা হবে।
সভায় স্থানীয় এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতনের সভাপতিত্বে ও মধ্যনগর থানা যুবলীগের সভাপতি মোস্তাক আহমেদ এর সঞ্চালনায় অন্যানের মাঝে বক্তব্য দেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য, সংরক্ষিত মহিলা আসনের এমপি শামীমা শাহরিয়ার, ডিএমপির যুগ্ম কমিশনার আব্দুল বাতেন, জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, ধর্মপাশা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রোকন, মধ্যনগর থানা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মোবারক হোসেন।

এর আগে ওইদিন সকাল সাড়ে ১০টায় উপজেলার পাইকুরাটি ইউনিয়নে স্থানীয় এমপির বাসভবনে ধর্মপাশা উপজেলায় স্থানীয় সরকারের অধীনে সংস্থা ও দপ্তরসমূহের কর্মকর্তাদের সাথে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম মতবিনিময় সভা করেন। মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন সুনামগঞ্জ জেলা প্রশাসক আব্দুল আহাদ।

মতবিনিময় সভায় বক্তব্য দেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য, স্থানীয় এমপি মোয়াজ্জেম হোসেন রতন, সংরক্ষিত মহিলা আসনের এমপি শামীমা শাহরিয়ার, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরে প্রধান প্রকৌশলী আবুল কালাম আজাদ, জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, ডিএমপির যুগ্ন কমিশনার (গোয়েন্দা) আব্দুল বাতেন, সুনামগঞ্জ পৌর সভার মেয়র নাদের বকত, নির্বাহী প্রকৌশলী ইকবাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ফখরুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস, ধর্মপাশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রোকন, সেলবরষ ইউপি চেয়ারম্যান নুর হোসেন, পাইকুরাটি ইউপি চেয়ারম্যান ফেরদৌসুর রহমান প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: