বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

বাংলাদেশ স্থলবন্দর শ্রমিক লীগের খাদ্য ও অর্থ সহায়তা বিতরন

amarsurma.com

আমার সুরমা ডটকম:

করোনা সংক্রম রোধে গৃহে অবস্থানরত বিপাকে পড়া নিম্ন আয়ের শ্রমজীবিদের মধ্যে বাংলাদেশ স্থলবন্দর শ্রমিক লীগের পক্ষ হতে খাদ্য সামগ্রী ও অর্থ সহায়তা বিতরন করা হয়েছে।
মঙ্গলবার দুপুরে সুনামগঞ্জের তাহিরপুরের মাহতাবপুর নিজ গ্রামে স্থলবন্দর শ্রমিক লীগের কেন্দ্রীয় সাধারন সম্পাদক মো. আজাদ হোসেন তার ব্যাক্তিগত অর্থায়নের এ মানববিক সহায়তা বিতরন করেন।
উপজেলার মাহতাবপুর, দক্ষিনকুল, ফাজিলপুর, হোসেনপুর, পিরোজপুর, নয়াহাট, আনোয়াপুর বাজার, সোহালা বড়খলা এলাকার গৃহে অবস্থানরত বিপাকেপড়া শ্রমজীবী পরিবারের সাত শতাধিক সদস্যের প্রত্যেককে পাঁচ কেজি চাল,ডাল,আলু, সাবানসহ নগদ পাঁচ শতাধিক টাকা অর্থ সহায়তা প্রদান করা হয়।
এ সময় তাহিরপুর থানার ওসি মো. আতিকুর রহমান, বাদাঘাট পুলিশ ফাঁড়ি ইনচার্জ মো. মাহমুদুল হাসান এলাকার প্রবীণ ব্যক্তিত্ব ফৌজদার মিয়া তালুকদার, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক তোষা মিয়া,জেলা ও উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: