শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৫১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
বাদশাগঞ্জ পাবলিক স্কুল জাতীয়করণ করায় এমপিকে রতনকে সংবর্ধনা

বাদশাগঞ্জ পাবলিক স্কুল জাতীয়করণ করায় এমপিকে রতনকে সংবর্ধনা

Exif_JPEG_420

সাইফ উল্লাহ, বিশেষ প্রতিবেদক (সুনামগঞ্জ):

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা বাদশাগঞ্জ পাবলিক বিদ্যালয়কে জাতীয়করণ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা জ্ঞাপন ও সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতনকে জাকজমকপূর্ণ সংবর্ধনা দিয়েছে স্কুল কর্তৃপক্ষ।
মঙ্গবার সকালে বাদশাগঞ্জ পাবলিক হাইস্কুল মাঠে বাদশাগঞ্জ পাবলিক হাইস্কুলের প্রধান শিক্ষক আলাউদ্দিনের সভাপতিত্বে ও বাদশাগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোঃ শফিক আহমেদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন এমপি।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাদশাগঞ্জ ডিগ্রি কলেজেন অধ্যক্ষ কামরুল ইসলাম চৌধুরীর, সাবেক অধ্যক্ষ শামছুদ্দীন আহমেদ, এডভোকেট আমিনুল ইসলাম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস, সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য শামীম আহমেদ মুরাদ, ধর্মপাশা থানার ইনচার্জ এজাজুল ইসলাম, সেলবরষ ইউপি চেয়ারম্যান নূর হোসেন, পাইকুরাটি ইউপি চেয়ারম্যান ফেরদৌসুর রহমান, সাবেক সেলবরষ ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন চৌধুরী প্রমুখ।
সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন এমপি বলেন, সততার মধ্যে থাকলে পুরস্কার পাওয়া যায় সেটা এই স্কুলটি জাতীয়করণের মাধ্যমে। স্কুলে ভালো পড়াশুনার মাধ্যমে ভালো রেজাল্টের মাধ্যমে আমি বিভিন্নভাবে শিক্ষার্থীদের উৎসাহ দিয়েছি, যার ফলে তারা এখন দেশের বড় বড় স্থানে চাকুরী ও ব্যবসা করছে। ধর্মপাশা উপজেলায় সবচেয়ে শিক্ষা ক্ষেত্রে বেশী অর্থ ব্যয় করেছি নিজস্ব তহবিল থেকে। লেখাপড়ার জন্য আমার ফ্যাক্টরিতে তৈরী খাতা বিনামুল্যে বিতরণ করেছি। এই সরকারের আমলে বাংলাদেশসহ শার্শা উপজেলায় বিদ্যুতের আমূল পরিবর্তন হয়েছে।
তিনি বর্তমান সরকারের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত ও দেশের উন্নয়নে আগামী নিবার্চনে সবাইকে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারো শেখ হাসিনাকে ক্ষমতায় আনার আহবান জানান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: