শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
বাস চাপায় নিহত দুই কলেজ শিক্ষার্থী’র ঘাতকের বিচারের দাবীতে মোগলাবাজার ছাত্র সমাজের বিক্ষোভ

বাস চাপায় নিহত দুই কলেজ শিক্ষার্থী’র ঘাতকের বিচারের দাবীতে মোগলাবাজার ছাত্র সমাজের বিক্ষোভ

আমার সুরমা ডটকম:

সিলেট দক্ষিণ সুরমার মোগলাবাজারে বাস চাপায় নিহত ঢাকার দুই কলেজ শিক্ষার্থী’র ঘাতকের উপযোক্ত বিচারের দাবিতে ও চলমান ছাত্র আন্দোলনের ৯দফা দাবী বাস্তবায়নের লক্ষে আজ শুক্রবার বাদ জুম্মা মোগলাবাজার ছাত্র সমাজের উদ্যোগে এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

মিছিলটি বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মোগলাবাজার পয়েন্টে এসে এক পথ সভায় মিলিত হয়। দক্ষিণ সুরমা উপজেলা ছাত্র জমিয়তে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কে এম তাহমীদ হাসানের সভাপতিত্বে ও মইন বিন ইলিয়াসের পরিচালনায় অনুষ্ঠিত পথ সভায় বক্তব্য রাখেন ছাত্র জমিয়তের কেন্দ্রিয় নির্বাহী সদস্য হাফিজ আহমেদ সাঈদ, ছাত্রনেতা আজিজুর রহমান, উপজেলা ছাত্র জমিয়তের প্রচার সম্পাদক হাফিজ জুবায়ের আহমদ, সহ প্রচার সম্পাদক আরিফুল ইসলাম, ইউসুফ হামিদী, মুহাম্মদ আলী মাবরুর, রায়হান আহমদ, মুহাম্মদ নুর উদ্দিন, মিনহাজুর রহমান ওলী, মফিজুর রহমান, কলেজ শিক্ষার্থী সাকিব আহমদ, রাশেদুর রহমান রাফি প্রমুখ।

মিছিল পরবর্তী পথ সভায় বক্তারা বলেন, বাসের চাপায় পিষ্ঠ শিক্ষার্থীদের ঘাতক ও আন্দোলনরত শিক্ষার্থীর উপর প্রকাশ্যে ট্রাকের চাকায় পিষ্ট করে যারা শিক্ষার্থীদের জীবন কেড়ে নিচ্ছে, তাদেরকে প্রকাশ্যে জন সম্মুখে বিচার করতে হবে, এবং শিক্ষার্থীদের ৯দফা দাবী বাস্তবায়ন করতে হবে, অন্যথায় ছাত্র সমাজের এই আন্দোলন থামানো যাবে না, আমরা শিক্ষার্থীরা আরো জোরদার আন্দোলন গড়ে তোলে দেশকে অচল করেই ছাড়বো। এই আন্দোলন সরকার বিরোধী কোনও আন্দোলন নয়, এই আন্দোলন কাউকে ক্ষমতা থেকে নামানো বা বসানোর আন্দোলন নয়, এই আন্দোলন, দেশের জন্য, ছাত্র সমাজের জন্য, নিরাপদ সড়কের জন্য। তাই দেশের সরকার এবং প্রশাসনের কাছে জোর দাবী করছি, আপনারা হামলা মামলা করে এই আন্দোলন ধমিয়ে রাখার চেষ্টা করবেন না, আমাদের শান্তিপূর্ন আন্দোলনের সকল দাবী মেনে খুব শীগগির আমাদের ঘরে ফিরিয়ে দিন, নতুবা আমরা ঘরে ফিরে যাবোনা, জীবণ দিতে হয় রাজপথেই জীবন দিবো, তবুও এই আন্দোলন থেকে আমরা পিচপা হবোনা।

পরে আগামী দিনের সকল কর্মসুচিকে ঐক্যবদ্ধভাবে সফল করার আহবান জানিয়ে পথসভার সমাপ্তি ঘোষনা করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: