শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

বিদ্যালোক-এর পক্ষ থেকে ৬০টি পরিবারের মধ্যে ঈদ উপহার বিতরণ

amarsurma.com

সাইফ উল্লাহ, বিশেষ প্রতিবেদক (সুনামগঞ্জ):

বর্তমানে বিশ্বব্যাপী নোভেল করোনা ভাইরাসের সংক্রমণ মহামারি আকার ধারণ করেছে। কোভিড-১৯-এর ভয়াল থাবায় বিশ্ব আজ লন্ডভন্ড। সারাবিশ্বে প্রায় আড়াই লাখের মতো মানুষ ইতিমধ্যে মৃত্যুবরণ করেছে। সাহিত্য সংকলন বিদ্যালোক হাওরপাড়ের শিক্ষার খবর-এর উদ্যোগে অসচ্ছল ৬০টি পরিবারের মধ্যে ঈদ উপহার  বিতরণ করা হয়।
দেশ জুড়ে লকডাউনে স্তব্ধ হয়ে গেছে মানুষের জীবনযাত্রা। এই বিপর্যয়ে অক্লান্ত পরিশ্রম করে পাশে থেকে সহযোগিতা করার জন্য সাহিত্য সংকলন বিদ্যালোক হাওরপাড়ের শিক্ষার খবর-এর প্রতিনিধিদের ধন্যবাদ জানান ঈদ উপহার পাওয়া মানুষগুলো। এলাকার বিভিন্ন জায়গায় করোনা ভাইরাসের কারনে আটকে থাকা মানুষের কাছে পৌঁছে দেওয়া হয় এই ঈদ উপহার।
এ সময় উপস্থিত ছিলেন পত্রিকাটির সম্পাদক মোঃ তামিম রহমান চৌধুরী, প্রতিনিধি মিজানুর রহমান, রেদোয়ানুল হক, দ্বিপায়ন দীপ্ত, ঐতিহ্য প্রমুখ।
পত্রিকাটির সম্পাদক মোঃ তামিম রহমান চৌধুরী বলেন, আমাদের বিদ্যালোক পরিবারের সদস্যবৃন্দ, শুভাকাঙ্ক্ষী, পাঠকবৃন্দদের সহযোগিতায় আমরা আজ এই উপহার দিতে পেরেছি,  এজন্য আমি তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আমি আশা রাখবো প্রত্যেকেই যার যার জায়গা থেকে অসহায় হতদরিদ্র মানুষের পাশে দাঁড়াবেন।
উল্লেখ্য, এই সাহিত্য সংকলন বিদ্যালোক হাওরপাড়ের শিক্ষার খবর-এর প্রতিনিধিবৃন্দ করোনা সংক্রমণের পর থেকেই অনলাইনে এবং অফলাইনে বেশ কিছু সামাজিক সচেতনতামূলক কর্মসূচি পালন করে আসছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: