মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৮:০০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
বিশিষ্ট আলেমেদ্বীন মাওলানা নাজিম উদ্দিনের দাফন সম্পন্ন

বিশিষ্ট আলেমেদ্বীন মাওলানা নাজিম উদ্দিনের দাফন সম্পন্ন

আমার সুরমা ডটকম:

সুনামগঞ্জের দিরাই উপজেলার বিশিষ্ট আলেমেদ্বীন, শালিস ব্যক্তিত্ব ও রাজনীতিবিদ, দিরাই উপজেলা জমিয়তের সভাপতি ও সুনামগঞ্জ জেলা জমিয়তের সহ-সভাপতি, দিরাই পৌরশহরের রাধানগর নিবাসি মাওলানা নাজিম উদ্দিন তালুকদার (৬৭) বুধবার সকাল ৯টা ৫০ মিনিটের সময় চিকিৎসাধিন অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। তিনি দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন মেয়ে, অসংখ্য আত্মীয়-স্বজন, ছাত্র-ছাত্রীসহ বহু হিতাকাক্সিক্ষ রেখে গেছেন। ঐদিন বিকেল সোয়া পাঁচটায় গ্রামের ঈদগাহ মাঠে নামাযে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। নামাযে জানাযায় ইমামতি করেন দারুল উলূম দরগাহপুর মাদরাসার মুহতামিম ও শায়খুল হাদিস মাওলানা নূরুল ইসলাম খান শায়খে দরগাহপুরী।
জানাযায় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপি নেতা নাছির উদ্দিন চৌধুরী, আযাদ দ্বীনি এদারায়ে তালিম বাংলাদেশ শিক্ষা বোর্ডের মহাসচিব ও মাদানিয়া মাদরাসা সুনামগঞ্জের মুহতামিম মাওলানা আব্দুল বছীরসহ দূর-দূরান্ত থেকে আগত আলেম-উলামা, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: