মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:২৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

বিশ্বম্ভরপুরের ধনপুর ইউনিয়নে বিজিডির চাউল বিতরণে অনিয়মের অভিযোগ

amarsurma.com

সাইফ উল্লাহ, সুনামগঞ্জ:
সুনামগঞ্জের বিশ্বম্ভপুর উপজেলার ৩নং ধনপুর ইউনিয়নে বিজিডি কর্মসূচীর চাউল বিতরণে অনিয়মের অভিযোগ উঠেছে। জানা যায়, বর্তমান সরকার স্বল্প আয়ের মানুষের কথা চিন্তা করে খাদ্য সংকট মোকাবেলায় জানু-২০১৯ সাল থেকে ডিসেম্বর ২০২০ সাল পর্যন্ত বিজিডি কার্ডের মাধ্যমে ৩০ কেজি হারে ৫৭৩টি পরিবারকে খাদ্য সহায়তার আওতায় প্রতি মাসে একবার করে চাল দিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় অদ্য ২১মে বৃহস্পতিবার বিশ্বম্ভপুর উপজেলাধীন ৩নং ধনপুর ইউনিয়ন চত্বরে নির্ধারিত কার্ডধারীদের চাল প্রদানকালে ৩০ কেজির পরিবর্তে ২২ থেকে ২৫ কেজি করে চাল দেওয়া হয় বলে অভিযোগ করেন অভিযুক্ত হলেন ছাতারকোণা গ্রামের বাদশা মিয়ার ছেলে সামছুল আলম, গামাইরতলা গ্রামের আলাল মিয়ার স্ত্রী হালিমা বেগম, ইসলামপুর গ্রামের আফছর উদ্দিনের স্ত্রী সহরবানু।
এছাড়া ও ধনপুর ইউনিয়নের ১, ২, ৩নং ওয়াডের মহিলা মেম্বারনী মোছাঃ চানবানু এই বিষয় সত্য প্রকাশ করায় মেম্বার ও চেয়ারম্যানসহ থাকে মারার জন্য কেপে যাই। বিষয়টি খতিয়ে দেখার জন্য বিশ্বম্ভপুর উপজেলার সাংবাদিক মোস্তাফিজুর রহমান বাবু স্থানীয় ৩নং ধনপুর ইউনিয়ন পরিষদের একাধিক সদস্যদের সাথে কথা বলে অভিযোগের সত্যতা পাওয়ার পর চেয়ারম্যান হযরত আলী কালাচাঁন এর বক্তব্য নিতে গেলে তিনি সাংবাদিক মোস্তাফিজুর রহমান বাবুর সাথে অশালীন আচরণ করেন এবং বলেন তুমি যা পারো করো। এই ব্যাপারে তোমাকে কোন ধরনের বক্তব্য দিতে আমি বাধ্য নই।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: