শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
বিশ্ব মানসিক দিবস ২০১৮ উপলক্ষে সুনামগঞ্জে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা

বিশ্ব মানসিক দিবস ২০১৮ উপলক্ষে সুনামগঞ্জে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা

কাজী জমিরুল ইসলাম মমতাজ, স্টাফ রিপোর্টার (সুনামগঞ্জ):

পরিবর্তণশীল বিশ্ব তরুণদের মানসিক স্বাস্থ্য নিয়ে বিশ্ব মানসিক দিবস ২০১৮ উপলক্ষে সুনামগঞ্জে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার সকাল ১০টায় সিভিল সার্জন কার্যালয় সুনামগঞ্জের আয়োজনে ও নন কমিউনিকেবল ডিজিজ কন্ট্রোল প্রোগ্রাম স্বাস্থ্য অধিদপ্তরের সচেতনতায় শহরের সিভিল সার্জন কার্যালয়ের সামনে থেকে র‌্যালীটি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে সদর হাসপাতালের কনফারেন্স রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে সিভিল সার্জন অফিসের সিনিয়র স্বাস্থ্য অফিসার মোহাম্মদ ওমর ফারুকের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিভিল সার্জন ডাঃ আশুতোষ দাস।
এছাড়া বক্তব্য রাখেন ইউনিসেফের কো-অর্ডিনেটর ডাঃ নভোজয়তি দেব, স্যার্ভিল্যান্স মেডিকেল অফিসার ডাঃ রায়হান শরিফ, নাসিং সুপারভাইজার নিভা, ফাতেমা আক্তার, সজল তালুকদার ও জেলা ইপিআই সুপারিনটেনডেন্ট জসিম উদ্দিন প্রমুখ।
সিভিল সার্জন ডাঃ আশুতোষ দাস বলেন, বিশ্বে তরুণ প্রজন্মের ছেলে-মেয়েদের জন্য আধুনিক স্বাস্থ্যসেবা নিশ্চিত করার লক্ষ্যে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। তাই এই প্রজেন্মর ছেলে-মেয়েরা সুস্বাস্থ্য নিয়ে বেড়ে উঠার জন্য আধুনিক চিকিৎসা ব্যবস্থা দেশে বিদ্যমান রয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: