শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৪২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
ব্যালটে সিল: বাজিতপুরে আওয়ামীলীগ-বিএনপি সংঘর্ষ, আহত ৫

ব্যালটে সিল: বাজিতপুরে আওয়ামীলীগ-বিএনপি সংঘর্ষ, আহত ৫

ss_110074_110097আমার সুরমা ডটকম : বাজিতপুর পৌরসভার একটি ভোটকেন্দ্রে আওয়ামীলীগের লোকেরা ব্যালট পেপারে সিল মারার ঘটনায় ওই কেন্দ্র আওয়ামীলীগ ও বিএনপির কর্মীদের মধ্যে সংঘর্ষ হয়। এতে কমপক্ষে পাঁচজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আজ মঙ্গলবার রাত নয়টার দিকে এঘটনা ঘটে। এ সময় স্থানীয় লোকজন অস্ত্রসহ দুইজনকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে।
নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাত ৯টার দিকে বাজিতপুর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের নিতারকান্দী এলাকায় বঙ্গবন্ধু সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে আওয়ামীলীগের কর্মীরা নৌকা প্রতীকে ব্যালট পেপারে সিল মারছে এমন খবর ছড়িয়ে পড়ে। এ সময় বিএনপি ও আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থীর সমর্থকরা কেন্দ্রটি ঘেরাও করেন। তখন আওয়ামীলীগ মনোনীত মেয়র পদপ্রার্থীর লোকজনের সঙ্গে বিএনপি ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর লোকজনের সংঘর্ষ হয়। দুইপক্ষের সংঘর্ষে খলিল, জলিল ও আবুল সহ পাঁচজন আহত হয়।
এ ব্যাপারে বাজিতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, রাত ৯টার দিকে আওয়ামীলীগের কর্মীরা নিতারকান্দী এলাকায় বঙ্গবন্ধু সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র পরিদর্শনে যান। এ সময় গুজব ছড়িয়ে পড়ে যে আওয়ামীলীগের কর্মীরা ব্যালটে সিল মারছে। তখন বিএনপি কর্মীরা এলে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এ সময় অস্ত্রসহ দুজনকে আটক করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: