শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:০১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দিরাই-মদনপুর সড়কে বাস-লেগুণার সংঘর্ষে হতাহত ২০

দিরাই-মদনপুর সড়কে বাস-লেগুণার সংঘর্ষে হতাহত ২০

আমার সুরমা ডটকম:

দক্ষিণ সুনামগঞ্জের পাথারিয়ার গণিগঞ্জ নামক স্থানে একটি যাত্রীবাহী বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে চালকসহ ৭ জন যাত্রী নিহত এবং ৮ জন গুরুতর আহত।
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাথারিয়া গণিগঞ্জ এলাকায় একটি যাত্রীবাহী ঢাকা দিরাই লিমন পরিবহন বাস ও একটি যাত্রীবাহী লেগুনার মুখোমুখি সংঘর্ষে লেগুনার চালকসহ ৭ জন যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়েছেন এবং অপর ৮ জন যাত্রী গুরুতর আহত হয়েছেন।
নিহতরা হলেন হলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়নের দূর্বকান্দা গ্রামের ইষ্টু মিয়ার ছেলে মোঃ সাগর মিয়া (১৬), একই গ্রামের ফজল মিয়ার ছেলে মোঃ লিমন মিয়া (১৭), মোঃ আলীর ছেলে মোঃ আফজাল মিয়া (১৭) ও লেগুনার চালক জয়কলস ইউনিয়নের ঘাগলি গ্রামের আলী আকবরের ছেলে মোঃ নোমান (২৮)। তাৎক্ষনিক বাকি নিহত ৩ জনের নাম ও পরিরচয় জানা সম্ভব হয়নি। এ ঘটনায় আহত ৮ জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে, এরমধ্যে দু’জনকে আশংঙ্কাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
গুরুতর আহতরা হলেন জেলার শাল্লা উপজেলার কাশিপুর গ্রামের রাধা কৃষ্ণের ছেলে শংকর দাস (২১), তার ন্ত্রী তারামণি (১৮), দিরাই উপজেলার মকসদুপুর গ্রামের মহরম আলীর ছেলে মোঃ কাশেম (২৪), দিরাই ভাটিপাড়া ইউনিয়নের আবুল হোসেনের ছেলে মোঃ রাজু (২০), দিরাই গচিয়া গ্রামের ইমান আলীর ছেলে মোঃ কাজল (৩০), দক্ষিণ সুনামগঞ্জের পশ্চিম বীরগাঁও ইউনিয়নের দুর্বাকান্দা ঠাকুরভোগ গ্রামের ফজল মিয়ার ছেলে রেজাউল (১৬) ও দিরাই রফিনগর এলাকার সেচনি গ্রামের ফুল মিয়ার ছেলে মোঃ ফজলু করিম (৩০)।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, আজ রোববার সকাল আনুমানিক ৮টায় ঢাকা থেকে লিমন পরিবহণের একটি যাত্রীবাহি বাস দিরাই যাওয়ার পথে এবং দিরাই থেকে সুনামগঞ্জে আসার পথে একটি যাত্রীবাহি লেগুনা গাড়ি দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাথারিয়া ইউনিয়নের গণিগঞ্জ এলাকায় আসা মাত্র লিমন পরিবহন বাস ও লেগুনা গাড়ির মুখোমুখি সংঘের্ষ দুটি বাস পার্শবর্তী খাদে পড়ে এ হতাহতের ঘটনা ঘটে। খবর পেয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ ও জেলা ও উপজেলার ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা শুরু করেছেন।
এ ব্যপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ হারুণ অর রশিদ দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ ও ফায়াস সার্ভিসের লোকজন উদ্ধার তৎপরতা শুরু করেছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: