বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:০০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
ভালো কাজ করতে গেলে কিছু মানুষ পা টেনে ধরে: এমসিতে আয়মান সাদিক

ভালো কাজ করতে গেলে কিছু মানুষ পা টেনে ধরে: এমসিতে আয়মান সাদিক

আশরাফ আহমেদ, এম.সি কলেজ (সিলেট) সংবাদদাতাটেন মিনিট স্কুল প্রতিষ্টায় নানামূখী প্রতিবন্ধিকতার স্বীকার হওয়া স্কুলটির প্রতিষ্টাতা আয়মান সাদিক বলেছেন, ভালো কোনো কাজ করতে গেলে কিছু মানুষ পা টেনে ধরে। রোববার বিকাল সাড়ে তিনটায় মুরারিচাঁদ কলেজ অডিটোরিয়ামে এইচএসসি ক্রাশ প্রোগ্রাম ও মাস্টারক্লাস সম্পর্কিত অনুষ্ঠানে এ মন্তব্য করেন তিনি। অনুষ্ঠানটির আয়োজন করে এমসি কলেজের একাদশ-দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থীরা এবং সহযোগীতায় ছিলো গেটওয়ে বাংলাদেশ।
কলেজের একাদশ-দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী রাজিব সরকার, হুমায়রা হক হিমু ও হিমালয় দেবের মনোমুগ্ধকর সঞ্চলনায় এতে এমসি কলেজের বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের সদস্য এবং বিপুল সংখ্যক সাধারণ মুরারিয়ান অংশগ্রহণ করে।
অনুষ্ঠানের পুরোটা সময় মাতিয়ে রাখা শিক্ষার্থীদেরকে দৃঢ়পত্যয়ী হয়ে বিভিন্ন প্রতিযোগীতামূলক পরীক্ষার জন্য অনলাইনে প্রস্তুতির প্রয়োজনীয় দিকনির্দেশনা ও স্মার্টফোনের মাধ্যমে স্মার্ট দুনিয়ায় বিচরণ করে নিজেদের যোগ্যতা বাড়াতে পরামর্শ দেন আয়মান সাদিক।
অনুষ্ঠান শেষে টেন মিনিট স্কুল প্রতিষ্টাতা আয়মান সাদিকের হাতে ক্রেস্ট তুলে দেন বাংলা বিভাগের সহকারী অধ্যাপক নজরুল ইসলাম ও আয়োজকরা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: