শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:০২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
মাওলানা হাফিজুর রহমানের দাফন সম্পন্ন

মাওলানা হাফিজুর রহমানের দাফন সম্পন্ন

আমার সুরমা ডটকম:

সুনামগঞ্জের দিরাই উপজেলার করিমপুর ইউনিয়নের করিমপুর গ্রামের বিশিষ্ট আলেমেদ্বীন ও সালিশ ব্যক্তিত্ব মাওলানা হাফিজুর রহমান (৬৮) সোমবার সকাল সাড়ে ৭টায় ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। সোমবার এশার নামাযের পর জানাযার নামায শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
শোকপ্রকাশ
বিশিষ্ট আলেমেদ্বীন ও সালিশ ব্যক্তিত্ব মাওলানা হাফিজুর রহমানের ইন্তেকালে বিশিষ্ট ব্যক্তিবর্গ শোকপ্রকাশ করেছেন। তারা মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন। শোকপ্রকাশ কারীরা হলেন ইউকে জমিয়তের সভাপতি মাওলানা শুয়াইব আহমদ, আনজুমানে তাহাফফুজে দ্বীন সুনামগঞ্জের সাধারণ সম্পাদক মাওলানা মুশতাক আহমদ গাজিনগরী, দিরাই উপজেলা জমিয়তের সভাপতি মাওলানা নাজিম উদ্দিন, সাধারণ সম্পাদক মাওলানা মুহিউদ্দিন কাসেমী, সাংগঠনিক সম্পাদক মাওলানা ইলিয়াস আহমদ, যুব জমিয়তের সভাপতি মাওলানা আবিদুর রহমান, সাধারণ সম্পাদক মাওলানা তারেক আহমদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান জগলু, ছাত্র জমিয়তের সভাপতি মাওলানা উবায়দুল হক চৌধুরী, সাধারণ সম্পাদক হাফিয জিয়াউল করিম ও সাংগঠনিক সম্পাদক মাওলানা আসাদ আহমদ, আমার সুরমা ডটকম সম্পাদক হাফিয মাওলানা মুহাম্মদ আব্দুল বাছির সরদার প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: