বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:০৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
মাদকের কারণে বেড়ে যাচ্ছে সামজিক অবক্ষয় প্রতিরোধে সবাইকে সহায়তা করতে হবে-সহকারি পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান

মাদকের কারণে বেড়ে যাচ্ছে সামজিক অবক্ষয় প্রতিরোধে সবাইকে সহায়তা করতে হবে-সহকারি পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান

এমএম ইলিয়াছ আলী, দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ মাহবুবুর রহমান বলেছেন, জঙ্গিবাদ প্রতিরোধ করতে সমাজের সর্বস্তরের মানুষকে ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়াতে হবে। মাদক, জঙ্গি কর্মকাণ্ড প্রতিরোধে পরিবার, সমাজ ও শিক্ষকসহ সবাইকে সহায়তা করতে হবে। কোন শিক্ষার্থী জঙ্গিবাদে যাতে আর জড়াতে না পারে, সে জন্য সব ধরণের ব্যবস্থার পাশাপাশি শিক্ষার্থী, শিক্ষক, অভিভাবক, সকল পেশাজীবি সবাইকে সচেতন হতে হবে। তিনি আরো বলেন, মাদক সেবনসহ অন্যায় কাজ করা সমাজের কাছে খুবই নিন্দনীয়। মাদকের কারণে বেড়ে যাচ্ছে সামজিক অবক্ষয়, তরুণ সমাজে ক্ষয়ে যাচ্ছে নৈতিক মূল্যেবোধ, ভেঙ্গে পড়ছে পারিবারিক সদস্যদের মধ্যে আস্থা-বিশ্বাস। মাদক কেড়ে নিচ্ছে তরুণের জীবন, মাদকাসক্তির কারণে বাড়ছে পারিবারিক সহিংসতা, বাড়ছে নারী নির্যাতন ও বিবাহ বিচ্ছেদ। তাই মাদকদ্রব্য নেশাকে না বলি, মাদকমুক্ত সমাজ গড়ে তুলি। যারা ঐক্যবদ্ধতার বিরোধী, অন্যায় কাজ, মানবতা বিরোধী ও জঙ্গিবাদের পক্ষে, তাদের প্রতিরোধ করতে হবে। বৃহস্পতিবার সকাল ১১টায় দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের উদ্যোগে উপজেলার জয়কলস ইউনিয়নের ২নং ওয়ার্ডের কামরূপদলং দারুল উলূম মাদরাসা প্রাঙ্গণে মাদক বিরোধী সমাবেশ ও বিট পুলিশিং অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
কামরূপদলং গ্রামের বিশিষ্ট মুরুব্বী সৈয়দ আলীর সভাপতিত্বে ও দক্ষিণ সুনামগঞ্জ থানার উপ-পুলিশ পরিদর্শক মোঃ ওয়াসিম আল বারীর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ থানা অফিসার ইনচার্জ আল আমিন, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ও জয়কলস ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মাসুদ মিয়া, দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) কাজী মোক্তাদির হোসেন, আব্দুল মজিদ কলেজের প্রভাষক ও উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ নূর হোসেন, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাব সভাপতি কাজী এম জমিরুল ইসলাম মমতাজ। এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রেসক্লাব সাংগঠনিক সম্পাদক হোসাইন আহমদ, ইউপি সদস্য মোঃ আশরাফ আলী, কামরূপদলং মাদরাসার সহকারি শিক্ষা সচিব মাওলানা আব্দুল হাই, বিশিষ্ট মুরুব্বী মোঃ মনসুর আলী, মোঃ নূরুল আমীন, রেজওয়ান আহমদ, ক্বারী এনামুল হকসহ এলাকার বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: