শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
মালয়েশিয়ায় আন্তর্জাতিক সম্মেলন “ন্যানোএনার্জি ২০১৯”

মালয়েশিয়ায় আন্তর্জাতিক সম্মেলন “ন্যানোএনার্জি ২০১৯”

amarsurma.com

আমার সুরমা ডটকম:

মালয়েশিয়ায় আন্তর্জাতিক সম্মেলন “ন্যানোএনার্জি ২০১৯” এ বেস্ট ওরাল প্রেজেন্টার অ্যাওয়ার্ড পেলেন মেট্রোপলিটন ইউনিভার্সিটির শিক্ষক ড. এ. এস. এম. ইফতেখার উদ্দিন

সম্প্রতি ২৭-২৯ জুলাই, ২০১৯ মালয়েশিয়ার সেলাঙ্গরে ইউনিভার্সিটি টেনেগা ন্যাশনাল (দ্যা ন্যাশনাল এনার্জী ইউনিভার্সিটি)-তে অনুষ্ঠিত হলো “ন্যানো-টেকনোলজি, ন্যানো-মেটারিয়ালস এন্ড থিন ফিল্মস ফর এনার্জী এপ্লিকেশনস (ন্যানোএনার্জি ২০১৯) শীর্ষক ৬ষ্ঠ আন্তর্জাতিক সম্মেলন।

উক্ত সম্মেলনে সিলেট মেট্রোপলিটন ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান ও সহযোগী অধ্যাপক ড. এ. এস. এম. ইফতেখার উদ্দিন “সার্ফেস মডিফাইড পিডিএমএস ফিল্ম এজ এ পোটেনশিয়াল কনট্যাক্ট ইলেক্ট্রিফিকেশন ফর দ্যা ডেভেলপমেন্ট অব সেলফ পাওয়ারড সেন্সর” এর উপর একটি গবেষনাপত্র উপস্থাপণ করেন।

সম্মেলনের শেষ দিন গত ২৯ জুলাই, ২০১৯ ড. এ. এস. এম. ইফতেখার উদ্দিনকে বেস্ট ওরাল প্রেজেন্টার হিসেবে ঘোষণা করা হয় এবং সম্মাননা স্মারক হিসেবে সার্টিফিকেট ও ক্রেস্ট হাতে তুলে দেয়া হয়। সম্মেলন শেষে গত ১ আগস্ট, ২০১৯ তিনি বাংলাদেশে ফিরে আসেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: