শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
মিজানুর রহমানের ইন্তেকালে শোকপ্রকাশ

মিজানুর রহমানের ইন্তেকালে শোকপ্রকাশ

Amar surma logo

আমার সুরমা ডটকম:

সুনামগঞ্জের দিরাই উপজেলার কুলঞ্জ ইউনিয়নের টংগর গ্রামে অবস্থিত আলহাজ্ব আব্দুল মতলিব উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ লুৎফুর রহমানের ভাই ও জগদল ইউনিয়নের রায়বাঙালী গ্রামের মৃত আফতাব মিয়ার ছেলে মোঃ মিজানুর রহমান (৪০) মঙ্গলবার দিবাগত রাত ৮টা ৫০ মিনিটে নিজ বাড়িতে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। বুধবার বেলা ২টায় নিজ গ্রামে নামাযে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
মিজানুর রহমানের ইন্তেকালে শোকপ্রকাশ করেছেন আলহাজ্ব আব্দুল মতলিব উচ্চ বিদ্যালয়ের শিক্ষক/শিক্ষিকাবৃন্দ, ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ। শোকবার্তায় তারা মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
শোকপ্রকাশ কারীরা হলেন ম্যানেজিং কমিটির সভাপতি ও দিরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ হাফিজুর রহমান তালুকদার, বিদ্যালয়ের অন্যতম হিতাকাঙ্খি মোঃ মাসুক মিয়া, মোঃ মোতাহির মিয়া, মোঃ সুজন মিয়া প্রমুখ।

প্রেসবিজ্ঞপ্তি

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: