শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
মুহাম্মদ সা.-এর আদর্শ অনুস্মরণ ও অনুকরণ করলেই জীবনমানের উন্নয়ন সাধিত হবে: আলহাজ্ব এম এ মান্নান

মুহাম্মদ সা.-এর আদর্শ অনুস্মরণ ও অনুকরণ করলেই জীবনমানের উন্নয়ন সাধিত হবে: আলহাজ্ব এম এ মান্নান

স্টাফ রিপোর্টার (সুনামগঞ্জ):
অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান বলেছেন, হযরত মুহাম্মদ সা.-এর আদর্শ অনুস্মরণ ও অনুকরণ করলেই জীবন মান উন্নয়ন সাধিত হবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এ দেশে ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করে গেছেন, তাই ইসলামিক ফাউন্ডেশনের মাধ্যমে ইসলামের খেদমত করছেন এ দেশের উলামারা। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইসলাম প্রিয় মানুষ বলেই মসজিদ-মাদরাসাসহ বিভিন্ন প্রতিষ্ঠানের উন্নয়ন করে যাচ্ছেন। উন্নয়নের নেত্রী শেখ হাসিনা, বিগত দিনে বার বার জননেত্রী শেখ হাসিনাকে ভোট দিয়েছিলেন বলেই আজ দেশের এমন পরিবর্তন হয়েছে, ঘরে-ঘরে বিদ্যুতের আলোয় আলোকিত হয়েছে। সেই সাথে গ্রামের রাস্তা-ব্রীজ-কালভার্ট নির্মাণ করে গ্রামকে প্রায় শহরের রূপান্তর করেছে সরকার। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাথে মন্ত্রীসভার বৈঠকে আমার কথা হয়েছে, আগামী নির্বাচনে আওয়ামী লীগ ক্ষমতায় আসলেই সুনামগঞ্জে একটি আধুনিক বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপনের কাজ আনুষ্ঠানিকভাবে শুরু হবে। তাই উন্নয়নের স্বার্থে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।
বুধবার সকাল ১১টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শান্তিগঞ্জস্থ এফআইভিডিবি ট্রেনিং সেন্টার হল রুমে উপজেলা ইসলামিক ফাউন্ডেশন কার্যালয়ের আয়োজনে পবিত্র ঈদে মিলাদুন্নবী হযরত মুহাম্মদ সা.-এর অনুপম জীবনাদর্শ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন তিনি।
আলোচনা সভায় সুনামগঞ্জ জেলা ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মোঃ আবু সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ইফার এমসি মাওলানা মিজানুর রহমানের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা ইফার ফিল্ড সুপারভাইজার মোঃ আসআদুজ্জামান।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও সুনামগঞ্জ জেলা কাজী সমিতির সাংগঠনিক স¤পাদক কাজী মাওলানা জমিরুল ইসলাম মমতাজ, ডুংরিয়া শিবপুর জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আব্দুর রহিম, বাংলাবাজার জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আব্দুল খালিক, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী তহুর আলীসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ প্রমূখ।
আলোচনা সভা শেষে বিশ্বের শান্তি কামনা করে মোনাজাত করেন সুনামগঞ্জ জেলা ইফার এমটি মাওলানা আশরাফ উদ্দিন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: