বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
মৌলভীবাজারে ব্যাংকের ভিতরে গ্রাহকের টাকা ছিনতাই করার সময় আটক ১

মৌলভীবাজারে ব্যাংকের ভিতরে গ্রাহকের টাকা ছিনতাই করার সময় আটক ১

মৌলভীবাজার জেলা সংবাদদাতা: মৌলভীবাজারে ডাচ বাংলা ব্যাংকের ভিতরে টাকা উত্তোলনের সময় এক গ্রাহকের ৫০ হাজার  টাকা ছিনিয়ে নেয়ার সময় হাতে নাতে মোঃ নাছির নামের এক ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। বুধবার ২৩ আগস্ট  দুপুরে ডাচ বাংলা ব্যাংকের মৌলভীবাজার শাখায় এ ঘটনাটি ঘটে। আটক ছিনতাইকারী ঢাকা ডেমরা এলাকার মৃত আরিফ সরদার এর ছেলে মো: নাছির। সে ঢাকা থেকে এসে টাকা ছিনতাই করে চলে যায় বলে জানায় নাছির।
গ্রাহক হায়দর মিয়া জানান, তার এক আত্নীয় লন্ডন থেকে ঈদ উপলক্ষে মৌলভীবাজার জেলার বিভিন্ন মাদ্রাসার এতিম শিশুদের টাকা দেয়ার জন্য ডাচ বাংলা ব্যাংকের মাধ্যেমে ৫০ হাজার টাকা পাঠান। টাকা উত্তোলন করে একটি ব্যাগের ভিতর টাকা নিয়ে ব্যাংকের ভিতরে বসে থাকি এ সময় আমার পাশে বসে ছিনতাইকারী নাছির ব্যাগের এক পাশে কেটে ফেলে আমি টের পেলে সে পালিয়ে যেতে চাইলে আমি হাতানাতে ধরে ফেলি। পরে খবর পেয়ে পুলিশ ছিনতাইকারীকে আটক করে থানায় নিয়ে যায়।
মৌলভীবাজার মডেল থানার ওসি সোহেল আহমদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তার সাথে আরো জড়িতদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত থাকবে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আর টাকা গুলো কোর্টের মাধ্যমে গ্রাহক তার টাকাগুলো নিবেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: