শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
যেকোনো সময় হামলা, মারাও যেতে পারেন এমপি লতিফ: মহিউদ্দিন চৌধুরী

যেকোনো সময় হামলা, মারাও যেতে পারেন এমপি লতিফ: মহিউদ্দিন চৌধুরী

index_116815 (1)আমার সুরমা ডটকম : এনএসআই, ডিজিএফআই, সাংবাদিকদের সাক্ষী রেখে চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী বলেন, “চট্টগ্রামে লতিফের ওপর যেকোনো সময় হামলা হতে পারে। ওই হামলায় সে মারাও যেতে পারে। এ জন্য আমাকে যদি হুকুমের আসামি করা হয়, সেই আসামি হিসেবে কাটগড়ায়ও যেতে মহিউদ্দিন চৌধুরী রাজি। তবু এই কুলাঙ্গার লতিফকে চট্টগ্রামের মাটিতে নামতে দেয়া হবে না।” আবদুল লতিফের বিচারের দাবিতে সোমবার বিকেলে লালদীঘি ময়দানে আয়োজিত চট্টগ্রাম নাগরিক মঞ্চের সমাবেশে মহিউদ্দিন চৌধুরী এসব কথা বলেন। এ সময় লতিফকে চট্টগ্রামে অবাঞ্ছিত ঘোষণা করেন চট্টগ্রামের এই সাবেক মেয়র এবং লতিফকে প্রতিহত করতে চট্টগ্রামবাসীর প্রতি আহ্বান জানান।
মহিউদ্দিন চৌধুরী বলেন, “বঙ্গবন্ধুর ছবি বিকৃতির মাধ্যমে লতিফ যে মহা অন্যায় করেছে, সে কারণে চট্টগ্রামে বঙ্গবন্ধুর অনুসারীরা ক্ষোভে ফুঁসছেন। জনগণের ক্ষোভের বহিঃপ্রকাশ থেকে সে যদি বাঁচতে চায়, তাহলে সে যেন চট্টগ্রামের মাঠিতে পা না রাখে।” লতিফকে পাকিস্তানি মনোভাবাপন্ন জামায়াতের চর অভিহিত করে তার সংসদ সদস্য পদ বাতিল ও ১৫ দিনের মধ্যে গ্রেপ্তারের দাবি জানান মহিউদ্দিন চৌধুরী।
নাগরিক মঞ্চের আহ্বায়ক ও নগর আওয়ামী লীগের উপদেষ্টা এ কে এম বেলায়েত হোসেনের সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনসহ ১৪ দলের নেতাকর্মীরা।
প্রসঙ্গত, সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার চট্টগ্রাম সফর উপলক্ষে চট্টগ্রাম নগরের বিভিন্ন স্থানে বঙ্গবন্ধুর ছবিসংবলিত ব্যানার ও পোস্টার টানানো হয় আবদুল লতিফের নামে। তাতে আবদুল লতিফের দেহের সঙ্গে বঙ্গবন্ধুর মুখমণ্ডল জুড়ে ছবি বানানো হয়েছে বলে তার বিরুদ্ধে অভিযোগ ওঠে। এ নিয়ে ক্ষোভের মুখে আবদুল লতিফ দুঃখ প্রকাশ করে জানান, এ ঘটনা তার অজান্তে হয়েছে। সূত্র : শীর্ষ নিউজ

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: