বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:০২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
রুহামা পরিষদ জিয়াপুর মহিলা মাদ্রাসা স্থাপনের লক্ষ্যে আলোচনা সভা

রুহামা পরিষদ জিয়াপুর মহিলা মাদ্রাসা স্থাপনের লক্ষ্যে আলোচনা সভা

amarsurma.com

দক্ষিণ সুনামগঞ্জ থেকে আবদুর রহমান জামী: 
অদ্য সকাল ১০ ঘটিকায় রুহামা পরিষদ জিয়াপুর এর উদ্যোগে পরিষদের অস্থায়ী কার্যালয় হাজী আব্দুস শহীদ’র বাড়িতে জিয়াপুর গ্রামে মহিলা মাদ্রাসা স্থাপনের লক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় সভাপতিত্ব করেন সিংচাপইড় ইউনিয়ন পরিষদের সাবেক দুইবারের চেয়ারম্যান এলাকার প্রবীন মুরুব্বি শামসুদ্দিন শিশু মিয়া।
এ সময় উপস্থিত ছিলেন সিংচাপইড় ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান মোজাহিদ আলী, জিয়াপুর ও পুরান সিংচাপইড় গ্রামের প্রবীণ মুরব্বি আব্দুশ শহিদ, আবদুল হান্নান, আমজাদ আলী আসকর, তৈয়বুর রহমান, জাউয়া বাজারের বিশিষ্ট ব্যবসায়ী হাজী শাহাবুদ্দিন, হারিছ উল্লাহ, মাসুক মিয়া মেম্বার, কবির উদ্দিন, আবদুর রব, মাওলানা ইব্রাহীম আলী, হানিফ আহমদ, মাদরাসার ভুমিদাতা মুজিবুর রহমান, মখসদ মিয়া, মাওলানা রফিক উদ্দিন, এনামুল কবির এনাম, মাওলানা আলী আহমদ, কবির আহমদ, শাহ আলম, জাহিদুর রহমান, হাফিজ খালিছ, হাফিজ ইলিয়াছ, মিনহাজ উদ্দিন, মাওলানা আকমল, কয়েছ, ছাদিকুর রহমান প্রমুখ।
এ সময় উপস্থিত সর্বসম্মতিক্রমে জিয়াপুর জামেয়া ইসলামিয়া রুহামা মহিলা মাদ্রাসা পুরান সিংচাপইড় নামে নামকরণ করা হয়। মাদ্রাসা নির্মাণের জন্য সাবেক চেয়ারম্যান শামসুদ্দিন শিশু মিয়াকে আহবায়ক করে ৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। মাদ্রাসা নির্মাণের জন্য পুরান সিংচাপইড় নিবাসী মুজিবুর রহমান ২১ শতক ভুমি উপস্থিত সভায় দান করেন। সভার সভাপতি শামসুদ্দিন শিশু মিয়া এলাকার দ্বীনি খেতমতে দেশ বিদেশে অবস্থিত সবার সহযোগীতা কামনা করে এগিয়ে আসার আহ্বান জানান। তিনি প্রত্যয় ব্যক্ত করে বলেন, এভাবে নব দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান গড়ে উঠলে সমাজ ও রাষ্ট্রে প্রকৃত জ্ঞানের আলোর প্রতিফলন ঘটবে এবং জিয়াপুর একটি আদর্শ গ্রামে সমগ্র রাষ্ট্রে পরিচিতি লাভ করবে বলে বিশ্বাাস করি।
পরিশেষে মাওলানা ইব্রাহিম আলীর মোনাজাতে মধ্যে দিয়ে সভা সমাপ্তি ঘটে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: