মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

শতাধিক নৈশ প্রহরি হতদরিদ্রদের ঈদের নতুন পোষাক দিলেন ওসি

amarsurma.com

আমার সুরমা ডটকম:

পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে সুনামগঞ্জ জেলা শহরের নৈশ প্রহরিসহ শতাধিক হতদরিদ্র পরিবারের লোকজনের মধ্যে নতুন পোষাক বিতরণ করা হয়।
সদর মডেল থানার ওসি মো. শহীদুল্লাহর ব্যাক্তিগত তহবিল থেকে এসব নতুন পোষাক বিতরণ করা হয়।
সুনামগঞ্জ পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান প্রধান অতিথি হিসাবে সদর মডেল থানা ভবনে বুধবার শহরের শহরের ব্যাংক, বীমা, বিভিন্ন পাড়া-মহল্লা ও মার্কেটে দায়িত্বরত নৈশ প্রহরিসহ হতদরিদ্র পরিবারের নারী পুরুষদের হাতে ঈদুল ফিতরের উপহার হিসাবে নতুন পাঞ্জাবি, শার্ট ও শাড়ি লুঙ্গী তুলে দেন।
পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান বলেন, সদর মডেল থানার ওসি শহীদুল্লাহ এ মহতি উদ্যোগ নিয়ে ব্যাক্তিগত তহবিল থেকেই তিনি ঈদের এসব নতুন পোষাক কিনে দিয়েছেন। আমি শুধু অতিথি হিসেবে উপস্থিত থেকে আপনাদের দিয়ে গেলাম।
তিনি আরো বলেন, ওসির এ মহতি উদ্যোগের মাধ্যমে ধনি-দরিদ্র সকলের তরে ঈদের আনন্দ যেন ভাগ করে নেই সমানভাবে, এ মানবতাবোধ জাগ্রত হোক সমাজের প্রত্যেক সামর্থবান ব্যক্তি ও প্রতিষ্ঠানের মধ্যে এমন প্রত্যাশ্যাই রাখি।
পোষাক বিতরণ অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ মো. হায়াতুন্নবী, সদর মডেল থানার ওসি মো. শহীদুল্লাহ, ডিবির ওসি কাজী মো. মুক্তাদির হোসেন, ওসি (তদন্ত) আব্দুল্লাহ আল মামুন, দৈনিক যুগান্তরের তাহিরপুরের স্টাফ রিপোর্টার ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামে (বিএমএসএফ)’র কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সাংবাদিক হাবিব সরোয়ার আজাদ, বিএমএসএফর সুনামগঞ্জ জেলা কমিটির আহবায়ক সাংবাদিক ফরিদ মিয়া, ডিআইটু আব্দুল লতিফ তরফদার, এসআই জালাল উদ্দিন সহ থানা পুলিশের সদস্যগণ ও জেলার গণমাধ্যমকর্মীগণ প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: