শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
শত শত দর্শকের উপস্থিতিতে উত্তেজনাপূর্ন নয়াগাঁও পশ্চিম যুব সামাজ এর ফাইনাল খেলা সম্পন্ন

শত শত দর্শকের উপস্থিতিতে উত্তেজনাপূর্ন নয়াগাঁও পশ্চিম যুব সামাজ এর ফাইনাল খেলা সম্পন্ন

জিয়াউর রহমান, কানাইঘাট (সিলেট) উপজেলা সংবাদদাতানয়াগাঁও পশ্চিম যু্ব সমাজ কর্তৃক আয়োজিত এক বিরাট স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা সম্পন্ন হয়। শত শত দর্শকের উপস্থিতিতে উত্তেজনাপূর্ন ফাইনাল খেলা ০৪/০৪/১৮ বিকেল ৪:০০ ঘটিকার সময় স্থানীয় নয়াগাঁও পশ্চিম শাহী ঈদগাহ সংলগ্ন মাঠে অনুষ্টিত হয়।

এতে ৭ নং ওর্য়াড সদস্য আব্দুল কুদ্দুসের সভাপতিত্বে ও ক্লাব সদস্য আবুজর আহমেদের পরিচালনায় প্রধান অথিতি হিসেবে উপস্তিত ছিলেন মাসুক উদ্দীন আহমেদ সহ-সভাপতি সিলেট জেলা আওয়ামীলীগ ও বিশেষ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন এমাদ উদ্দীন মানিক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সিলেট জেলা আওয়ামীলীগ বিশেষ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন আব্দুস সাত্তার যুগ্ম-আহবায়ক সিলেট জেলা আইনজীবী সমিতি ও আব্বাস উদ্দীন সিলেট জেলা বিএনপির সদস্য ও চেয়ারম্যান ৮নং ঝিংগাবাড়ী ইউপি ও মাসুদ আহমেদ চোয়াম্যান ৭নং দক্ষিন বানিগ্রাম ইউপি ও কানাইঘাট উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক আব্দুল খালিক খালিদ ও স্থানীয় সাংবাদিক জিয়াউর রহমানসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক নৈত্রী বৃন্দ এবং নয়াগাঁও পশ্চিম যুব সামাজ ক্লাবের সকল সদস্যবৃন্দ।

উক্ত খেলায় যে দুটি দল অংশ গ্রহণ করেন-তারা হচ্ছে নতুন কুড়ি স্পোর্টিং ক্লাব দরবস্ত জৈন্তাপুর উপজেলা বনাম সানরাইজ স্পোটিং ক্লাব ৬নং সদর ইউপি কানাইঘাট উপজেলা। নির্দিষ্ট সময়ের মধো কোনও দল গোল করতে না পারায় নতুন কুড়ি স্পোর্টিং ক্লাব দরবস্ত জৈন্তাপুর উপজেলাকে সরাসরি ট্রাইবেকারের মাধোমে-০৩ এক গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে সানরাইজ স্পোর্টিং ক্লাব ৬নং সদর ইউ/পি কানাইঘাট উপজেলা। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার-আপ দলের হাতে পুরুষ্কার তুলে দেন আমন্ত্রিত অতিথিরা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: