বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
শিক্ষকের মর্যাদার তুলনা হতে পারে না: হাফিজুর রহমান তালুকদার

শিক্ষকের মর্যাদার তুলনা হতে পারে না: হাফিজুর রহমান তালুকদার

মোঃ শামসুল আলম, স্টাফ রিপোর্টার:
গতকাল ৯ আগস্ট বৃহস্পতিবার দিরাই উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটি ও কর্তৃপক্ষের উদ্যোগে এক অভিভাবক সমাবেশ বিকেল ৩টায় বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। পরিচালনা কমিটির সভাপতি মোঃ শেখুল ইসলামের সভাপতিত্বে ও সহকারি শিক্ষক নিবেশ রঞ্জন দাসের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ হাফিজুর রহমান তালুকদার এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিরাই উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ দেলোয়ার হোসেন। সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক সব্যসাচী দাস (চয়ন)।
বক্তব্য রাখেন সাবেক সভাপতি মোঃ মুজিবুর রহমান, অভিভাবক সদস্য হাসমত আলী, আবুল বাসার চৌধুরী, সুদীপ্ত দাস, মোছাঃ শিউলী আক্তার, দিপালী বর্মণ, অসীম রায় চৌধুরী, সহকারি প্রধান শিক্ষক মাহমুদ হাসান (অলেক), সিনিয়র শিক্ষক মৃণাল কান্তি আচার্য, বিদ্যুৎসাহী সদস্য মোঃ মোজাফফর মিয়া তালুকদার প্রমুখ।
স্বাগত বক্তব্যে প্রধান শিক্ষক বলেন, আমার বিদ্যালয়ে বর্তমানে প্রায় ১৮শত ছাত্র অধ্যয়নরত, দিন দিন ছাত্র সংখ্যা আরো বাড়ানোর প্রচেষ্টা অব্যাহত রয়েছে।
প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমান তালুকদার বলেন, আজকের এই অনুষ্ঠানে উপস্থিত হতে পেরে নিজেকে গর্বিত মনে করছি। কারণ, আমি এই বিদ্যালয়ের একজন ছাত্র ও শিক্ষক ছিলাম। তিনি অত্যন্ত গর্বের সাথে বলেন, শিক্ষকের মর্যাদার তুলনা অন্য কারো সাথে হয়না, একজন আদর্শ শিক্ষক একটি জাতির জন্য গর্বের বিষয়। তিনি আরো বলেন, আমি যখন এই বিদ্যালয়ের ছাত্র ছিলাম, তখন এটি উপজেলার একটি মডেল বিদ্যালয় হিসেবে পরিচিত ছিল। বিদ্যালয়ের শিক্ষার্থীদের উপস্থিতি বৃদ্ধি ও শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে অভিভাবক, শিক্ষক/শিক্ষিকা ও সংশ্লিষ্ট সবাইকে আন্তরিকতার সাথে কাজ করতে হবে, তবেই আমাদের সাফল্য আসবে।
সভাপতির তার সমাপনী বক্তব্যে বলেন, বিদ্যালয়ের শিক্ষার মান বাড়াতে হলে ছাত্র/শিক্ষক ও অভিভাবকদের সবাইকে এগিয়ে আসতে হবে। তিরি আরো বলেন, প্রত্যেক শিক্ষক/শিক্ষিকাকে বিদ্যালয়ে পাঠদানরত অবস্থায় সকল শিক্ষার্থীকে নিজের সন্তানের মত মনে করে পাঠদান ও তাদের সাথে সুসম্পর্ক রাখতে হবে, তবেই শিক্ষায় সফলতা আসবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: