বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:১২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
শিক্ষাসহ সকল ক্ষেত্রে আওয়ামীলীগ সরকার কাজ করে যাচ্ছে: অর্থ প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি

শিক্ষাসহ সকল ক্ষেত্রে আওয়ামীলীগ সরকার কাজ করে যাচ্ছে: অর্থ প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি

স্টাফ রিপোর্টার (সুনামগঞ্জ): বাংলাদেশ সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, দেশের সামগ্রিক উন্নয়ন অব্যাহত রাখতে পূণরায় আওয়ামী লীগ সরকারকে বিজয়ী করুন। আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়নে ব্যাপক ভাবে কাজ করছে। বিশেষ করে শিক্ষা, স্বাস্থ্য, রাস্তাঘাট, বিদ্যুতের প্রতি বেশি গুরুত্ব দেওয়া হচেছ। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা গ্রামের প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিচ্ছি। আগামী রমযান মাসের পর পরই উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের কাজ শুরু হবে ইনশাআল্লাহ। নয়া ইসলাম নামধারী জঙ্গিদেরকে স্থান দিবেন না, যেখানেই জঙ্গিদের সন্ধান মিলবে সাথে সাথে তাদেরকে প্রতিহত করতে হবে। স্বাধীনতা বিরোধীরা কখনও দেশের উন্নয়ন ও চায় না নিজের মঙ্গল ও চায় না, তারা জানে অন্যের গোলামী করতে। আওয়ামী লীগ সরকার স্বাধীনতার পক্ষের সরকার, এই সরকারের দেশের জন্য দরদ আছে।
তিনি বলেন, নিজেদের মধ্যে দ্বিধাদ্বন্দ্ব, স্বার্থের জন্য রেশারেশি না করে ঐক্যবদ্ধ থাকুন, দেশ ও দেশের মানুষকে উন্নয়নে সামিল করার সুযোগ করে দিতে দলীয় প্রতীক নৌকার প্রতি মানুষকে সম্পৃক্ত করুন। শুক্রবার সকাল ১১টায় উপজেলার হল রুমে উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে কমিউটার প্রশিক্ষণ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী।
‘জেগেছে যুব, জেগেছে দেশ, লক্ষ্য ২০৪১এ উন্নত বাংলাদেশ’ এই শ্লোগানকে সামনে রেখে মাসব্যাপী যুব উন্নয়ন কর্তৃক ক¤িপউটার প্রশিক্ষনে শুভ উদ্বোধনে উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপজেলা অফিসার মোঃ পিয়ার আহমদের সভাপতিত্বে ও যুব উন্নয়ন অফিসের শওকতুল ইসলামের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ হারুন অর রশিদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সৈয়দা সমশাদ বেগম, থানা ইনচার্জ মোঃ ইখতিয়ার উদ্দীন চৌধুরী।
সভায় আরও বক্তব্য রাখেন প্রশিক্ষক জামিল মজুমদার, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হাজী তহুর আলী, সহ-সভাপতি মাওলানা আব্দুল কাইয়ূম, আওয়ামী লীগ নেতা জিএম সাজ্জাদুর রহমান, হাবিবুর রহমান, জেলা কৃষকলীগের সদস্য জাহাঙ্গীর আলম, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাব সভাপতি কাজী জমিরুল ইসলাম মমতাজ, সাংবাদিক ইয়াকুব শাহরিয়ার, প্রশিক্ষনার্থী আল মাহমুদ সোহেল, স্মৃতি রাণী দাস প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: