বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
শেখ হাসিনার সরকার বার বার দরকার: অর্থ প্রতিমন্ত্রী এমএ মান্নান এমপি

শেখ হাসিনার সরকার বার বার দরকার: অর্থ প্রতিমন্ত্রী এমএ মান্নান এমপি

এমএম ইলিয়াছ আলী, দক্ষিণ সুনামগঞ্জ (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতাঅর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন, আল্লাহ সকল কিছুর মালিক, আমরা ভাল মন্দ করার কিছু নাই, আল্লাহ আমাদের দায়িত্ব দিয়েছেন, যে দায়িত্ব দিয়েছেন তা আমাদের পালন করতে হবে। আমার নির্বাচনী এলাকায় ২ মাসের ভিতরে শতভাগ বিদ্যুতায়ন হবে ইনশাআল্লাহ। আমার নির্বাচনী এলাকায় স্কুল কলেজ মাদরাসা, রাস্তাঘাট, কালভার্ট, হাসপাতাল, টেক্সাটাইল ইউনিস্টিটিউটসহ ব্যাপক উন্নয়ন হচ্ছে। তিনি বলেন, সুনামগঞ্জে বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজ হচ্ছে, আরও ব্যাপক উন্নয়ন হবে, তাই আগামীতে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে সংসদে পাঠাতে হবে। দেশের কল্যাণে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। তিনি আরও বলেন, আমার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিন-রাত হত দরিদ্রদের জন্য কাজ করে যাচ্ছেন এবং তাদের ভালবাসেন তাই শেখ হাসিনার সরকার বার বার দরকার। রোববার সকাল সাড়ে ১১টায় উপজেলা কৃষি অধিদপ্তরের আয়োজনে উপজেলার সামনের মাঠে বিশেষ কৃষি পূণর্বাসন কর্মসূচী ২০১৭-২০১৮ এর আওতায় ২০১৬-২০১৭ মৌসুমে আকষ্মিক বন্যা, অতি বৃষ্টি ও পাহাড়ী ঢলে ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন তিনি।
সভায় সুনামগঞ্জে জেলা প্রশাসক মোঃ সাবিরুল ইসলাম এর সভাপতিত্বে ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ মুকছেদুল হকের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ হারুন অর রশীদ। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার মোঃ বরকতুল্লাহ খান, সুনামগঞ্জ জেলা কৃষি অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ জাহিদুল হক, উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী আবুল কালাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক আতাউর রহমান, জয়কলস ইউপি চেয়ারম্যান মোঃ মাসুদ মিয়া। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা বেগম, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সভাপতি হাজী তহুর আলী, সহ-সভাপতি আব্দুল কাইয়ূম, শিমুলবাক ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান জিতু, দরগাপাশা ইউপি চেয়ারম্যান মনির উদ্দীন, আওয়ামী লীগ নেতা তেরাব আলী, জসিম উদ্দীন, আসাদুর রহমান আসাদ, জেলা কৃষক লীগের সদস্য মাসুক মিয়া, সাব্বির আহমদ, উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি প্রভাষক নুর হোসেন, জুবেল আহমদ, রাজা মিয়া, সাধারণ স¤পাদক মনিরুজ্জামান সুজন, কৃষকলীগ নেতা ফয়জুর রহমান, যুবলীগ নেতা মাসুক পারভেজ, মতিউর রহমান, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক স¤পাদক কামরুল ইসলাম শিপন, উপজেলা ছাত্রলীগের সাধারণ স¤পাদক ইমরান হোসেন তালুকদার, মোশারফ হোসেন প্রমূখ।
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় বিশেষ কৃষি পূণর্বাসন কর্মসূচী ২০১৭-২০১৮ এর আওতায় ২০১৬-২০১৭ মৌসুমে আকষ্মিক বন্যা, অতি বৃষ্টি ও পাহাড়ী ঢলে ক্ষতিগ্রস্ত ২৯ হাজার ২শত ২৭ জন কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: