মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

সংকটাপন্ন আল্লামা আহমদ শফী ঢাকায় পৌঁছেছেন

amarsurma.com

আমার সুরমা ডটকম ডেস্ক:

হেফাজতে ইসলামের আমীর আল্লামা শাহ আহমদ শফীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় আনা হয়েছে। আজ শুক্রবার বিকেলে সাড়ে ৪টার চট্টগ্রাম মেডিকেল কলেজ মাঠ থেকে এয়ার অ্যাম্বুলেন্স যোগে আল্লামা আহমদ শফী ঢাকায় পৌঁছেছেন। তাকে পুরান ঢাকার গেন্ডারিয়াস্থ আজগর আলী মেডিকেল হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক আফতাবুল ইসলাম। তিনি জানান, আল্লামা শফি সাহেব বেশ অসুস্থ। বিশেষ করে তাঁর বুকে ব্যাথা, উচ্চরক্তচাপ, বমি ও শ্বাসকষ্ট বেড়েছে অস্বাভাবিক। ডায়াবেটিসের মাত্রাও বেড়েছে। কোন খাবার খাচ্ছেন না তিনি। তাই উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা নিয়ে যাওয়া হয়েছে।

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী ইনকিলাবকে জানান, অসুস্থ আল্লামা আহমদ শফীর শারীরিক অবস্থা বেশি খারাপ হওয়ায় উন্নত চিকিৎসা দেয়ার জন্য পরিবারের পক্ষ থেকে তাকে ঢাকার আজগর আলী হাসপাতালে নেয়া হয়েছে। আল্লামা শফীর বড় ছেলে মাওলানা ইউসুফ তার সাথে রয়েছেন। এর আগে বৃহস্পতিবার মধ্যরাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। শারীরিক অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে ইনটেনসিভ কেয়ার ইউনিট (আইসিইউর) ৮ নম্বর বেডে হস্তান্তর করা হয়।

হেফাজতের এক নেতা জানান, দারুল উলুম মুইনুল ইসলাম হাটহাজারী মাদরাসার বিক্ষুব্ধ ছাত্রদের আন্দোলনের মুখে ৩৬ ঘন্টা অবরুদ্ধ ছিলেন হেফাজতে ইসলামের আমীর আল্লামা শাহ আহমেদ শফী। ছাত্রদের আন্দোলনের মুখে আল্লামা আহমদ শফীর ছেলে আনাস মাদানীকে মাদরাসা থেকে বহিস্কার করা হয়। ছেলের নানা কর্মকা-ের দরুন আল্লামা শফী মাদরাসার মহাপরিচালকের পদ ছাড়তে হয়েছে। তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন। এছাড়া মানসিকভাবেও ভেঙ্গে পড়েছেন তিনি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: