শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:০৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সংগীত শিল্পী আকতার সাদিকের কণ্ঠে ‘হাবীব আল্লাহ’ শীঘ্রই আসছে ইউটিউবে

সংগীত শিল্পী আকতার সাদিকের কণ্ঠে ‘হাবীব আল্লাহ’ শীঘ্রই আসছে ইউটিউবে

মুহাম্মদ আব্দুল বাছির সরদার:

আকতার সাদিক; এক তরুণ সংগীত শিল্পী, গ্রামগঞ্জের সন্তান। গ্রামের মেঠোপথ আর হাওর-নদী অধ্যুষিত এলাকায় সে রেড়ে ওঠেছে। সুনামগঞ্জের দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের ফাতেমানগর গ্রামের সন্তান আকতার সাদিক ছোটবেলা থেকেই সংগীতের প্রতি বেশ আকৃষ্ট। আর এটি এখন ধ্যান-জ্ঞানে পরিণত হয়েছে তার। ফলে সে একেক সময় একেক বিষয় নিয়ে সংগীত রচনা, সুর প্রদান করেই আসছে। গত ঈদুল ফিতরেও তার একক সংগীত দেশের একটি স্বনামধন্য টেলিভিশনে প্রচার করে। মফস্বল এলাকায় বসবাস করা এই তরুণ দেশ ও দেশের মানুষের কল্যাণ করতে চায় সংগীত দিয়ে। তবে সে শুধু সংগীত রচনা করে না, পাশাপাশি কবিতা নিয়েও কাজ করে।
অনেকেই মনে করেন মেধা শুধুমাত্র শহরেই আছে। গ্রামগঞ্জে যে অনেক প্রতিভা লুকিয়ে আছে, যারা দেশের সংস্কৃতি অঙ্গনে বলিষ্ঠ ভূমিকা রাখতে সক্ষম, সে সম্পর্কে অনেকেই জানেন না। এমনি একজন প্রতিভা হলো আকতার সাদিক। সেই ছোট্ট বেলা থেকেই গান-কবিতার আঙ্গিনায় তার বিচরণ। ২০১৪ সালে দেশব্যাপী এক ধর্মীয় গানের প্লাটফর্মে সারাদেশে প্রথম রানার্স-আপ হয়ে জাতীয় পর্যায়ে সম্মানের সাথে পুরস্কার অর্জন করে।
এছাড়া দেশের বিভিন্ন স্থানে মঞ্চ প্রোগ্রামে রয়েছে তার সুপরিচিতি। আকতার সাদিক সুনামগঞ্জের দিরাই উপজেলার ছেলে। এবার তার নিজস্ব ইউটিউব চ্যানেলে শীঘ্রই আসছে তিন ভাষার অসাধারণ মিউজিক ভিডিও ‘হাবীব আল্লাহ’ শিরোনামে চমৎকার ভিন্ন স্টাইলের একটি গান।
গানটির হিন্দি লিরিক্স লিখেছেন হিন্দি ভাষার গীতিকার ফাহাদ কাওয়াল এবং গানটির রেকর্ড ও ভিডিও নির্মাণ করবেন দেশের খ্যাতিমান প্রতিষ্ঠান ঢাকার রিদম প্লাস। আকতার সাদিকের দৃঢ় বিশ্বাস তার গান শ্রোতা প্রিয় হয়ে উঠবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: