শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সকল বাতিলের বিরুদ্ধে সব সময় দেওবন্দ সোচ্চার ছাত্র জমিয়ত কর্মীদের সকল ক্ষেত্রে দেওবন্দের অনুসরণ করে চলতে হবে: আল্লামা হাফিজ তাফাজ্জুল হক হবিগঞ্জী

সকল বাতিলের বিরুদ্ধে সব সময় দেওবন্দ সোচ্চার ছাত্র জমিয়ত কর্মীদের সকল ক্ষেত্রে দেওবন্দের অনুসরণ করে চলতে হবে: আল্লামা হাফিজ তাফাজ্জুল হক হবিগঞ্জী

২১/০৯/২০১৮ ইংরেজি শুক্রবার বাদ জুম্মা ছাত্র জমিয়ত বাংলাদেশ সুনামগঞ্জ জেলা শাখার দায়িত্বশীল প্রশিক্ষণ সভা স্থানীয় জামেয়া মাদানিয়া সুনামগঞ্জে জেলা ছাত্র জমিয়তের সভাপতি হাফিজ ত্বাহা হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আলোচনা করেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সিনিয়র সহসভাপতি আল্লামা শায়খ হাফিজ তাফাজ্জুল হক হবিগঞ্জী।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ছাত্র জমিয়তের সম্পর্ক জমিয়তে উলামার সাথে আর জমিয়ত দারুল উলুম দেওবন্দের সন্তানেরা প্রতিষ্ঠা করেছে জমিয়ত তাই আমাদের মুল সূতিকাগার হল দারুল উলুম দেওবন্দ। দেওবন্দের প্রতিষ্ঠার ইশারা খুদ রাসুলে আকরাম সা.। এজন্যই দেখা যায় যখনি কোন বাতিল অপশক্তি মাথা ছাড়া দিয়ে ওঠে দারুল উলুম দেওবন্দ তার টুটি ছেপে ধরে। তাই আমাদেরকে দারুল উলুম দেওবন্দের অনুশরন করে চলতে হবে।
প্রধান প্রশিক্ষক হিসেবে প্রশিক্ষণ প্রদান করবেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সহ সভাপতি, সিলেট জেলা জমিয়তের সভাপতি মানুষ গড়ার কারীগর মুফাক্কিরে ইসলাম আল্লামা শায়খ জিয়া উদ্দিন হাফি.। তিনি তার বক্তব্যে বলেন, ছাত্র জমিয়ত কর্মীদের একথা মনে রাখতে হবে আমি ছাত্র জমিয়ত করি আর ছাত্র জমিয়তের আগে ছাত্র পরে জমিয়ত। তাই ছাত্র হিসেবে প্রত্যেকের দায়িত্ব ইলম চর্চায় মনোনিবেশ করা। ভালো করে ইলমি ইস্তেদাদ অর্জন করা। যতক্ষন পর্যন্ত জ্ঞানীরা রাজনিতিতে আসবে না ততক্ষন পর্যন্ত সুন্দর সমাজ বিনির্মাণ করা সম্ভব হবেনা। জেলা ছাত্র জমিয়তের সাধারণ সম্পাদক উবায়দুল হক চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত প্রশিক্ষণ সভায় আরো প্রশিক্ষণ প্রদান করেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সহসভাপতি মাওলানা শায়খ আব্দুল বছীর, জেলা জমিয়তের প্রশিক্ষণ সম্পাদক মাওলানা সাজিদুর রহমান সাজিদ, জমিয়ত নেতা মাওলানা ইয়াহইয়া বিন আসাদ প্রমুখ।
প্রশিক্ষণ সভার পর জেলা ছাত্র জমিয়তের মাসিক বৈঠক সংগঠনের সভাপতি হাফিজ ত্বাহা হোসাইনের সভাপতিত্বে সাধারণ সম্পাদকের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।
বৈঠকে আগামী কেন্দ্রীয় রেজুলেশন অনুযায়ী আগামী দু মাসের কার্যক্রম হাতে নেয়া হয় এবং প্রতি উপজেলায় সার্কুলার প্রেরণ করার সিদ্ধান্ত গৃহীত হয়। জেলা ছাত্র জমিয়তের প্রশিক্ষণ সভায় জেলা এবং প্রত্যেক উপজেলা থেকে আগত সকল দায়িত্বশীল প্রশিক্ষনার্থীকে জেলা ছাত্র জমিয়তের পক্ষ থেকে অভিনন্দন ও মোবারকবাদ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: