শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সকল বিভেদ ভুলে আসুন শেখ হাসিনার নৌকাকে বিজয়ী করি-দলীয় কর্মীসভায় ড. জয়া সেনগুপ্তা

সকল বিভেদ ভুলে আসুন শেখ হাসিনার নৌকাকে বিজয়ী করি-দলীয় কর্মীসভায় ড. জয়া সেনগুপ্তা

দিরাই প্রতিনিধি: সুনামগঞ্জের-২ (দিরাই-শাল্লা) আসনের উপনির্বাচন উপলক্ষে দিরাইয়ে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। দিরাই উপজেলা ও পৌর আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের উদ্যোগে রোববার দুপুর ২টায় পৌর সদরের বাগানবাড়ি কমিউনিটি সেন্টারে এ কর্মীসভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামীলীগের সভাপতি আছাব উদ্দিন সরদারের সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক বিকাশ রায়ের পরিচালনায় কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রয়াত জাতীয় নেতা সুরঞ্জিত সেনগুপ্তের সহধর্মীনি আওয়ামীলীগ দলীয় প্রার্থী ড. জয়া সেনগুপ্তা। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মহিবুর রহমান মানিক, সুরঞ্জিত সেনগুপ্তের একমাত্র সন্তান সৌমেন সেনগুপ্ত। বক্তব্য রাখেন দিরাই পৌর আওয়ামীলীগের সভাপতি সাবেক মেয়র আজিজুর রহমান বুলবুল, সিলেট মহানগর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক অ্যাডভোকেট সামছুল ইসলাম, দিরাই উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অ্যাডভোকেট সোহেল আহমদ, সিরাজ-উদ-দৌলা তালুকদার, সাধারণ সম্পাদক প্রদীপ রায়, যুগ্ম-সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোশাররফ মিয়া, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট অভিরাম তালুকদার, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, উপজেলা আওয়ামীলীগ নেতা ও উপজেলা পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমান তালুকদার, উপজেলা আওয়ামীলীগ নেতা মতিউর রহমান, এওর মিয়া, ইয়াহিয়া চৌধুরী, যুবলীগের রঞ্জন রায়, জুয়েল মিয়া, মোহন মিয়া, ছাত্রলীগের অসিম তালুকদার, উজ্জ্বল মিয়া, আল মামুন, মান্না তালুকদার লিমনসহ উপজেলার প্রতিটি ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যে ড. জয়া সেনগুপ্তা বলেন, সুরঞ্জিত সেনগুপ্তকে আপনারাই তৈরি করেছিলেন, স্থানীয় থেকে আন্তর্জাতিক পর্যায়ে আপনারাই নিয়ে গিয়েছিলেন। তাই আপনাদের প্রতি সম্মান দেখিয়েই মাননীয় প্রধানমন্ত্রী দলীয় সভানেত্রী আসন্ন উপনির্বাচনে আমাকে দলীয় প্রার্থী ঘোষণা করেছেন। দলীয় সভানেত্রীর এ উপহারকে আমরা আজীবন শ্রদ্ধার সাথে স্মরণ করবো। তাই আসুন সকল বিভেদ ভুলে শেখ হাসিনার নৌকাকে বিজয়ী করি। এ নৌকা আমার নয়, তা আওয়ামীলীগের, শেখ হাসিনার, সমস্ত বাঙ্গালী জাতির। এর সাথে জাতির পিতার সম্মান জড়িত। আমার স্বামী প্রয়াত নেতা তিনি মানুষ ছিলেন, মানুষ হিসেবে আমরা কেউই ভুল-ভ্রান্তির ঊর্ধ্বে নই, তাই উনারও ভুল থাকতে পারে, উনার স্ত্রী হিসেবে আমি ক্ষমা প্রার্থী। আপনারা দয়া করে উনার ভুলগুলোকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখে, সকল দুঃখ-কষ্ট ভুলে নৌকার পক্ষে কাজ করার জন্য আহ্বান জানাচ্ছি।
বিশেষ অতিথির বক্তব্যে মুহিবুর রহমান মানিক এমপি বলেন, আওয়ামীলীগে থেকে আওয়ামীলীগের ক্ষতি সাধনের জন্য একটি মহল ষড়যন্ত্র শুরু করেছে। মাননীয় প্রধানমন্ত্রী দলীয় সভানেত্রী তাদেরকে কঠোরভাবে বলে দিলেও তারা উনার কথা অমান্য করে বিভিন্ন ষড়যন্ত্র করে যাচ্ছে। আমরা কেন্দ্রীয় নেত্রীবৃন্দকে বিষয়টি অবগত করবো।
সুরঞ্জিত পুত্র সৌমেন সেন বলেন, আপনাদের উচ্ছাস উদ্বীপনাই প্রমাণ করছে নৌকার বিজয় কেউ ঠেকাতে পারবেনা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: