মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সঞ্চয়ের টাকা আত্মসাতের প্রতিবাদে সুনামগঞ্জে দু:স্থ মহিলাদের বিক্ষোভ মিছিল

সঞ্চয়ের টাকা আত্মসাতের প্রতিবাদে সুনামগঞ্জে দু:স্থ মহিলাদের বিক্ষোভ মিছিল

amarsurma.com

আমার সুরমা ডটকম:
সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে ভিজিডি কার্ডধারী দু:স্থ মহিলাদের সঞ্চয়ের টাকা আত্মসাতের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার উপজেলা সদরে দু:স্থ মহিলাদের অংশ গ্রহনে বিক্ষোভ মিছিল বের করা হয়। বিক্ষোভ মিছিলটি উপজেলার গুরুত্বপুর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ ভবনের সামনে এসে এক প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।
প্রতিবাদ সমাবেশে ভিজিডি কার্ডধারী উপকারভোগী মহিলারা বক্তব্য প্রদান কালে অভিযোগ করে বলেন, দু:স্থ মহিলাদের টানা তিন মাস সঞ্চয়ের পাঁচ লাখ ১৫ হাজার ৭শ টাকা উপজেলার ধনপুর ইউপি চেয়ারম্যান হযরত আলী ওরফে কালা চাঁন পরস্পরের যোগসাজসে নির্ধারিত সময়ে ব্যাংক এশিয়া লি. বিশ্বম্ভরপুর শাখায় জমা না রেখে আত্মসাত করেছেন।
তারা চেয়ারম্যান ও সংশ্লিষ্টদের নিকট থেকে দ্রুত আত্মসাতকৃৎ টাকা উদ্ধার ও এ দুর্নীতির আইনি প্রতিকার দাবি করেন জেলা প্রশাসক, উপ-পরিচালক মহিলা বিষয়ক অধিদপ্তরসহ সংশ্লিষ্টদের নিকট।
বক্তারা আরো বলেন, উপজেলার ধনপুর ইউনিয়নের ৫৭৩ জন ভিজিডি কার্ডধারী উপকারভোগী দু:স্থ মহিলাদের অনুকুলে সরকারি সহায়তার চাল প্রাপ্তির জন্য অতিরিক্ত আরো ২৫ টাকাসহ প্রত্যেক মহিলার নিকট থেকে জুলাই, আগষ্ট, সেপ্টেম্বর ২০১৯ টানা ওই তিন মাস ৯০০ টাকা করে সংশ্লিস্ট ওয়ার্ডের ইউপি সদস্যদের মাধ্যমে জমা নেয়ার পরও কোন টাকাই সংশ্লিষ্ট ব্যাংকে ইউপি চেয়ারম্যান জমা না করে নিজেদের পকেটস্থ করেন।
মঙ্গলবার রাতে বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সমির বিশ^াস জানান, ভিজিডি উপকারভোগী দু:স্থ মহিলাদের সঞ্চয়ের টাকা ব্যাংকে জমা না দেয়ার বিষয়ে অভিযোগ পেয়েছি এবং তা তদন্ত করে দেখা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: