বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সদর উপজেলা নিবার্হী অফিসার ইয়াসমিন নাহার রুমার দিনভর হাওর রক্ষা বাঁধ পরিদর্শন

সদর উপজেলা নিবার্হী অফিসার ইয়াসমিন নাহার রুমার দিনভর হাওর রক্ষা বাঁধ পরিদর্শন

কাজী জমিরুল ইসলাম মমতাজ, স্টাফ রিপোর্টার সুনামগঞ্জ:
সুনামগঞ্জ সদর উপজেলা নিবার্হী অফিসার ইয়াসমিন নাহার রুমা সোমবার দিনভর রংঙ্গারচর ইউনিয়নের সব কয়টি হাওর রক্ষা বাঁধ পরিদর্শন করেছেন। বাঁধ পরিদর্শনকালে তিনি প্রকল্প বাস্তবায়ন কমিটি (পিআইসি) এর সভাপতি-সদস্যসচিব ও স্থানীয় লোকজনের সাথে কথা বলেন।

বাঁধ পরিদর্শনকালে সুনামগঞ্জ সদর উপজেলার নিবার্হী অফিসার ইয়াসমিন নাহার রুমা বলেন,‘বাঁধ নির্মাণ কাজ পুরোদমে চলছে, তবে কাজের গুণগত মান আরও বৃদ্ধি করতে হবে। বাঁধের কাজ শুধুমাত্র জেলা ও উপজেলা কমিটিকেই তদারিক করলে হবে না। বাঁধের উপকারভোগী কৃষকসহ স্থানীয় সচেতন লোকদের এ বিষয়ে এগিয়ে আসতে হবে এবং নজরদারী বাড়াতে হবে।

তিনি আরো বলেন, হাওর রক্ষা বাঁধের কাজের মান ভাল রেখে দ্রুত ২৮ ফেব্রুারীর মধ্যে শেষ করার জন্য পিআইসির সভাপতি-সদস্য সচিব নির্দেশ দিয়েছেন।

বাঁধ পরিদর্শনকালে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শহিদুল্লাহ, পানি উন্নয়ন বোর্ডের উপ-সহকারী প্রকোৗশলী আশরাফুল সিদ্দিকী, সদর উপজেলা পরিষদের কর্মকর্তা মো.শহিদুল ইসলাম আমিন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: