বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:০৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সভাপতি সম্পাদককে অনাস্থা: জামালগঞ্জে দলীয় প্রার্থী মনোনয়নে শান্তি কমিটির পূত্রের নাম প্রস্তাবের পায়তারা অভিযোগ

সভাপতি সম্পাদককে অনাস্থা: জামালগঞ্জে দলীয় প্রার্থী মনোনয়নে শান্তি কমিটির পূত্রের নাম প্রস্তাবের পায়তারা অভিযোগ

Amar surma logo

স্টাফ রিপোর্টার:
সুনামগঞ্জের জামালগঞ্জে আসন্ন উপজেলা নির্বাচনে জামালগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সম্পাদকের বিরোদ্দে অ-গঠনতান্ত্রিক কার্যকলাপের কারণে সভাপতি ও সম্পাদকের প্রতি অনাস্থা প্রকাশ করে সুনামগঞ্জ জেলার সভাপতি ও সম্পাদকের মাধ্যমে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতির কাছে ৪৯ স্বাক্ষরিত একটি লিখিত অভিযোগ দায়ের করেন উপজেলা ও সকল ইউনিয়নের আওয়ামী লীগের পদধারী সদস্যবৃন্দরা।
লিখিত অভিযোগে জানাযায়, জামালগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের পদধারী সদস্যবৃন্দ। গত ২৯ শে জানুয়ারী আওয়ামী লীগের বর্ধিত সভায় উপজেলা পরিষদের নির্বাচনে দলীয় প্রার্থী মনোনয়নের আলোচ্য সূচীতে সকল পর্যায়ের নেতৃবৃন্দ ও দলীয় প্রার্থী নিবাৃচনের জন্য গোপন ব্যালেটের দাবী জানালে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদক তা অগাহ্য করে বলেন আগে স্বাক্ষর করেন পরে ভোট হবে। এ নিয়ে মতানৈক্য দেখা দিলে উপস্থিত নেতাকর্মীদের তোপের মূখে বাধ্য হয়ে সভা পরদিন ৩০শে জানুয়ারী সকাল ১১টায় পর্যন্ত সভা মূলতবি ঘোষণা করেন। পরদিন মূলতবি সভা অনুষ্ঠান না করে তাহারা ঢাকার উদ্দেশ্য জামালগঞ্জ ত্যাগ করেন। লিখিত অভিযোগে আরো জানা যায়, সভাপতি ও সম্পাদক দুজন উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতৃবৃন্দ মতামত উপক্ষো করে স্বাধীনতা বিরোধী মৃত আবদুল বারি চৌধুরীর পূত্র আব্দুল মুকিত চৌধুরীর একক নাম নাম দলীয় চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রস্তাব করা তাহাদের একান্ত উদ্যেশ্য।

উল্লেখ্য যে, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদকের প্রস্তাবিত পছন্দের দলীয় আব্দুল মুকিত চৌধুরীর পিতা হাজী আব্দুল বারি চৌধুরী থানা শান্তি কমিটির অন্যতম সদস্য ছিলেন। সেই সাথে আব্দুল মুকিতের আপন বড় ভাই বর্তমানে উপজেলা বিএনপির সহ-সভাপতি ও ছোট ভাই ফখরুল আলম চৌধুরী উপজেলা জামায়াতে ইসলামীর সাধারন সম্পাদক। আসন্ন উপজেলা নির্বাচনে জামালগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদকের এমন অ-গঠনতান্ত্রিক কার্যকলাপে কারণে আমরা নি¤œ স্বাক্ষরকারীগন সভাপতি ও সম্পাদকের প্রতি অনাস্থা প্রকাশ করছি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: