শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সরকারের এমপি মন্ত্রীরা জনসাধারণকে ধোকা দিচ্ছে: সাবেক এমপি পাশা

সরকারের এমপি মন্ত্রীরা জনসাধারণকে ধোকা দিচ্ছে: সাবেক এমপি পাশা

মিজান আহমদ, পাইলগাঁও (জগন্নাথপুর) ইউনিয়ন সংবাদদাতাজমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব সুনামগঞ্জ-৩ আসনের সাবেক এমপি মাওলানা এ্যাডভোকেট শাহীনূর পাশা চৌধুরী বলেন, স্বাধীনতা পরবর্তী সময় থেকে নিয়ে এখন পর্যন্ত সুনামগঞ্জ এলাকা উন্নয়নের ছুয়া থেকে বঞ্চিত। বিশেষ করে বর্তমান আওয়ামী সরকার প্রায় ৮ বছর যাবৎ দক্ষিণ জগন্নাথপুরকে উন্নয়নের ছোঁয়া থেকে বঞ্চিত রেখেছে। ফলে দক্ষিণ জগন্নাথপুরবাসী নানান সমস্যায় পড়তে হয়েছে। শুক্রবার দুপুরে বন্যা ও দুর্যোগ কবলিত এলাকায় সহায়তা প্রদান শীর্ষক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় উপরোক্ত কথাগুলো বলেন সাবেক সাংসদ পাশা। তিনি প্রবাসী অধ্যূষিত অবহেলিত জগন্নাথপুর উপজেলায় সংসদ সদস্য থাকাকালীন তাঁর করা উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, বর্তমান সরকারের আমলে তার ১ভাগও কাজ সু-সম্পন্ন হয়নি। সরকারের এমপি মন্ত্রীরা জনসাধারণকে বার বার ধোকা দিয়ে যাচ্ছেন। আমি সংসদে থাকাকালীন জগন্নাথপুরসহ দক্ষিণ সুনামগঞ্জে ব্যাপক উন্নয়ন হয়েছে। কিন্তু বর্তমান এমপি একদিকে উন্নয়ন করে উন্নতি করছেন অপরদিকে উন্নয়ন থেকে আমাদের সবাইকে বঞ্চিত করছেন। আমরা চাই সকল ক্ষেত্রে ন্যার্য অধিকার নিশ্চিত করা। ন্যার্য অধিকার নিশ্চিত করতে আপনাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তিনি জনগনের পাশে থাকবেন উল্লেখ করে বলেন, আমি আপনাদের সন্তান হিসেবে আপনাদের পাশে ছিলাম ও আছি এবং ভবিষ্যতেও থাকবো। তিনি অাগামী জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচিত হয়ে জগন্নাথপুরের অবহেলিত বঞ্চিত এলাকায় উন্নয়ন করে যাব;সেটার সুযোগ আপনারা আমাকে তৈরী করে দিবেন। সভাটি উপজেলার পাইলগাঁও ইউনিয়নের সাতা ত্রি পয়েন্টে পাইলগাঁও ইউনিয়ন জমিয়তের সভাপতি মাওলানা বাহাউদ্দীন-এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুফতি ইমদাদুল হকের পরিচালনায় অনুষ্টিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা জমিয়তের সভাপতি মাওলানা শায়খ জমির উদ্দীন, বালাগঞ্জ জমিয়তের সেক্রেটারি মাওলানা আঃ সালাম, জগন্নাথপুর উপজেলা জমিয়তের যুগ্ম-সম্পাদক মাওলানা মুতিউর রহমান, সাংগঠনিক সম্পাদক মাওলানা সৈয়দ রশিদ আহমদ, পৌর জমিয়তের সাংগঠনিক মাওলানা মুতিউর শাসনহবী, উপজেলা যুব জমিয়ত সভাপতি হাফিজ সুহাইল, পাইলগাঁও জমিয়তের সাংগঠনিক সম্পাদক মাওলানা সৈয়দ আব্দুর রহমান জুয়েল, মাওলানা আশরাফুর রহমান, মাওলানা মাসুদ কামাল দিপুল, মাওলানা নজরুল কবির আপ্তাব, মাওলানা রফিউদ্দীন রফু, ছাত্র জমিয়ত সভাপতি মীম আশরাফ খাঁন, হুসাইন আহমদ, কাউসার আহমদ, বদরুল আলম প্রমুখ।
সভা শেষে সাবেক এমপি পাশা জগন্নাথপুর-বেগমপুর সড়কের জালালপুর (ভাঙ্গাবাড়ী) কুশিয়ারা নদী ভাঙ্গন কবলিত সড়ক পরিদর্শন করেন। এ সময় জমিয়তের সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: