বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সাংবাদিক শহীদনূরের পিতৃবিয়োগ: শোকপ্রকাশ

সাংবাদিক শহীদনূরের পিতৃবিয়োগ: শোকপ্রকাশ

myxj_20161031163638_saveআমার সুরমা ডটকমদক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্ববীরগাঁও ইউনিয়নের বীরগাঁও গ্রামের বাসিন্দা দৈনিক সুনামগঞ্জের খবর’র স্টাফ রিপোর্টার শহীদনুর আহমেদের পিতা মতিউর রহমান (৬০) ইন্তেকাল হয়েছে। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন। সোমবার সকাল ১১টায় মতিউর রহমান বাড়ির পাশে জমিতে কৃষি কাজ দেখতে গিয়েছিলেন। এ সময় হঠাৎ তিনি ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হন। সাথে সাথে এলাকাবাসী তাঁকে কৈতক হাসপাতালে নিয়ে গেলে কর্মরত ডাক্তার তাঁতে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, ৪ মেয়ে, নাতি-নাতনী ও অসংখ্য আত্মীয় স্বজন রেখে যান। মরহুম মতিউর রহমানের নামাজে জানাজা বীরগাঁও খালপাড় জামে মসজিদের সামনে অনুষ্ঠিত হয়। পরে রাত ১০টায় গ্রামের কবরস্থানে দাফন করা হয়।

শোকপ্রকাশ: দৈনিক ‘সুনামগঞ্জের খবর’ পত্রিকার স্টাফ রিপোর্টার সাংবাদিক শহীদনূর আহমদের পিতার ইন্তেকালে গভীর শোকপ্রকাশ করেছেন ‘আমার সুরমা সাংবাদিক ফোরাম’-এর চেয়ারম্যান ও ‘আমার সুরমা ডটকম’ পত্রিকার সম্পাদক মুহাম্মদ আব্দুল বাছির সরদার। তিনি শোকবার্তায় মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমাবেদনা জ্ঞাপন করেন।

তাঁর মৃত্যুতে বিভিন্ন মহল শোকপ্রকাশ করেছেন। শোকপ্রকাশ করেন পূর্ববীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূর কালাম। এক শোকবার্তায় তিনি বলেন, ‘সাংবাদিক শহিদনূর আহমদের বাবার মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।’ আরো যারা শোক প্রকাশ করেন, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাব, ত্রৈমাসিক সাহিত্য পত্রিকা তরু, বীরগাঁও স্টুডেন্টস ফোরাম, ভাটি বাঙলা গ্রুপের সভাপতি কবি আজমল আহমদ, ভাটিবাঙলা ব্লাড ডোনেশন, ইউনিটি ফ্রেন্ডস ক্লাব, সিলেটের সভাপতি আমজদ হোসেন প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: