শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:০৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সিলেটসহ ৬৪টি জেলায় উন্নয়ন মেলার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

সিলেটসহ ৬৪টি জেলায় উন্নয়ন মেলার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

আমার সুরমা ডটকম: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে সিলেটসহ দেশের ৬৪টি জেলায় শুরু হওয়া উন্নয়ন মেলার উদ্বোধন করেছেন। সোমবার বিকেল ৩টা ৪২ মিনিটের সময় ভিডিও কনফারেন্সের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে মেলার উদ্বোধন ঘোষণা করেন তিনি। সিলেট নগরীর রিকাবিবাজারস্থ মোহাম্মদ আলী জিমনেসিয়ামে প্রধানমন্ত্রীর উদ্বোধনী ঘোষণা সম্প্রচার করা হয়। মেলা বৃহস্পতিবার পর্যন্ত চলবে।

এদিকে, উন্নয়ন মেলার আনুষ্ঠানিক উদ্বোধন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত। এসময় তিনি বলেন, একই ছাদের নিচে সরকারের সব দপ্তরের সেবা পাওয়া যাবে উন্নয়ন মেলায়। তিনি সকলকে মেলায় আসার আহ্বানও জানান।

জেলা প্রশাসক জয়নাল আবেদীনের সভাপতিত্বে অনুষ্ঠানে অংশ নেন জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান নজিবুর রহমান, বিভাগীয় কমিশনার জামাল উদ্দীন আহমেদ, ব্রিগেডিয়ার জেনারেল আব্দুল কাইয়ুম মোল্লা, সিলেট রেঞ্জের ডিআইজি কামরুল আহসান, পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া ও সাবেক সিটি মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, জাতিসংঘে বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ড. একেএম আব্দুল মোমেন ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী প্রমুখ।

এর আগে বিকেল আড়াইটার দিকে জেলা প্রশাসন কার্যালয় থেকে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মেলা প্রাঙ্গণে এসে শেষ হয়। ‘উন্নয়নের গণতন্ত্র, শেখ হাসিনার মূলমন্ত্র’ স্লোগান নিয়ে শুরু হওয়া এই মেলায় সরকারি-বেসরকারী প্রতিষ্ঠানের সেবা স্টলসহ ৭৩টি স্টল রয়েছে। প্রতিদিন সকাল ১০টা থেকে শুরু হওয়া মেলা শেষ হবে রাত ৮টায়। সর্বসাধারণের জন্য উন্মুক্ত মেলায় প্রতিদিন সাংস্কৃতিক অনুষ্ঠান, পিঠা উৎসব, র‌্যাফেল ড্র’র আয়োজন থাকবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: