বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:০৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সিলেটে স্বজন সমাবেশের ইফতার মাহফিল

সিলেটে স্বজন সমাবেশের ইফতার মাহফিল

নিজস্ব প্রতিবেদক: সিলেটে যুগান্তর স্বজন সমাবেশের ইফতার মাহফিল রোববার নগরীর জিন্দাবাজারস্থ নজরুল একাডেমিতে এই মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতারে যুগান্তর স্বজন সমাবেশের বিভিন্ন শাখার স্বজনসহ সিলেটের সাহিত্য ও সংস্কৃতি কর্মীরা অংশ নেন। ইফতারের পূর্বে রমজানের তাৎপর্য ও ইফতারের গুরুত্ব নিয়ে এক সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয়। জেলা স্বজনের সভাপতি প্রভাষক সুমন রায়ের সভাপতিত্বে ও জেলা স্বজনের সহ-সভাপতি সুবিনয় আচার্য্য রাজুর পরিচালনায় এ সময় বক্তব্য রাখেন যুগান্তর সিলেট ব্যুরো প্রধান সংগ্রাম সিংহ, সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও যুগান্তরের রিপোর্টার আব্দুর রশিদ রেনু, দক্ষিণ সুরমা প্রেসক্লাবের সভাপতি ও যুগান্তরের রিপোর্টার আজমল খান এবং স্বজন সমাবেশের বিভাগীয় সমন্বয়কারী প্রণব কান্তি দেব।
আলোচনা শেষে সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম অনির পরিচালনায় দোয়া অনুষ্ঠিত হয়। ইফতার মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যুগান্তরের স্টাফ রিপোর্টার হাবিব সারোয়ার আজাদ, স্বজন সমাবেশের সাবেক সভাপতি লায়ন মেহেদী কাবুল, সহ-সভাপতি কুলসুমা বেগম, সঙ্গিত শিল্পী অন্তরা বিশ্বাস, সংস্কৃতিকর্মী মামুন পারভেজ, জেলা স্বজনের সাংগঠনিক সম্পাদক শাওন আহমদ, সহ-সাধারণ সম্পাদক সোহান মিয়া, শাহরিয়ার রাহী, দপ্তর সম্পাদক সুলতান হোসেন চৌধুরী, প্রচার সম্পাদক মোঃ রবিউস সানী, ক্রীড়া সম্পাদক যীশু আচার্য্য, পাঠচক্র সম্পাদক ঈশিতা পুরকায়স্থ, সমাজসেবা সম্পাদক মীর মিশকাত মৌ, কার্যকরী সদস্য তানিয়া খান শাম্মী, আরাফাত হোসেন ও রুবেল রাজ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: