বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সিলেটে ৩ সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় অনলাইন প্রেসক্লাবের ক্ষোভ ও নিন্দা

সিলেটে ৩ সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় অনলাইন প্রেসক্লাবের ক্ষোভ ও নিন্দা

amarsurma.com

আমার সুরমা ডটকম:

সিলেটে তিন সাংবাদিক ও তাদের পরিবারের সদস্যদের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় তীব্র ক্ষোভ ও নিন্দা জানিয়েছে সিলেট অনলাইন প্রেসক্লাব। ক্লাব সভাপতি মুহিত চৌধুরী, সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদ এক বিবৃতিতে চ্যানেল আই রেডিও টুডে ও দৈনিক শেয়ার বিজ সিলেটের প্রতিনিধি সাংবাদিক সাদিকুর রহমান সাকী ও তার সহধর্মিনী দৈনিক সবুজ সিলেটের সিনিয়র স্টাফ রিপোর্টার সুবর্ণা হামিদ ও তাদের পরিবারের চার সদস্যের ওপর কতিপয় জুয়াড়ি সন্ত্রাসীদের অতর্কিত হামলা এবং সিলেট ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের প্রচার সম্পাদক, ও দৈনিক সিলেটের দিনকাল পত্রিকার সিনিয়র কর্মকর্তা সাংবাদিক নুরুল ইসলামের উপর পৃথক সন্ত্রাসী হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
বিবৃতিতে নেতৃবৃন্দ আরো বলেন পূণ্যভূমি সিলেট সাংবাদিকদের উপর হামলার ঘটনায় সিলেটের সাংবাদিক সমাজ অত্যন্ত দুঃখিত ও মর্মাহত হয়েছেন।

অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দ অনতিবিলম্বে সাংবাদিকদের উপর সন্ত্রাসী ঘটনার সঙ্গে জড়িতদের খুঁজে বের করে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। অন্যতায় সাংবাদিক সমাজ এসব অন্যায় অপকর্ম ও সন্ত্রাসের বিরুদ্ধে রাজপথে তীব্র আন্দোলন গড়ে তুলবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: