শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

সিসিক নির্বাচন: যাদের মনোনয়ন বাতিল হলো

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে অংশগ্রহণের জন্য জমা দেয়া মনোনয়নপত্র পত্রে নানাবিধ ত্রুটি থাকার কারণে ১০ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করেছে নির্বাচন কমিশন। সিলেট সিটি নির্বাচনের রিটার্নিং অফিসার মো. আলীমুজ্জামান এই তথ্য জানিয়েছেন।
নির্বাচন কর্মকর্তার তথ্য অনুসারে, আয়কর রিটার্নের তথ্যে সমস্যা থাকায় ৩নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী রাজিব কুমার দে, ঋণ খেলাপি হওয়ায় ৫নং ওয়ার্ডে কাজী নাজমুল আহমদ, আয়কর রিটার্নের তথ্যে সমস্যা থাকায় নিলুফা সুলতানা চৌধুরী, একই সমস্যা থাকায় ৭নং ওয়ার্ডে মুহিবুর রহমান সাবু, তথ্য গোপন করায় ১১নং ওয়ার্ডে আব্দুর রকিব বাবলু, ঋণ খেলাপি হওয়ায় ১৫নং ওয়ার্ডে শেখ মফিজুর রহমান এবং আয়কর রিটার্নের তথ্যে সমস্যা থাকায় ১৬নং ওয়ার্ডের রায়হান হোসেন কামালের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়েছে।

এছাড়া ঋণ খেলাপি হওয়া সংরক্ষিত ৩নং ওয়ার্ডের শ্যামলী সরকার, আয়কর রিটার্নের তথ্যে সমস্যা থাকায় আলিমুন এবং একই সমস্যার কারণে ৬নং ওয়ার্ডের রেহানা ইয়াসমিনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

নির্বাচন কর্মকর্তা মো. আলীমুজ্জামান জানান, আজ রবিবার সিসিকের ২৭টি ওয়ার্ডের মধ্যে প্রথম ১৮টি ওয়ার্ডের প্রার্থীদের মনোনয়নপত্র এবং সংরক্ষিত ৯টি ওয়ার্ডের মধ্যে প্রথম ৬টির প্রার্থীদের জমা দেয়া মনোনয়নপত্র যাচাইবাছাই করা হয়।
সোমবার মেয়র প্রার্থী এবং ১৯ থেকে ২৭নং ওয়ার্ড ও সংরক্ষিত ৭ থেকে ৯নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীদের মনোনয়নপত্র যাচাইবাছাই করা হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: