শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

সুনামগঞ্জের অর্ধশত আলেম-হাফেজদের পাশে “আর-রাহীম ফাউন্ডেশন’

amarsurma.com

আমার সুরমা ডটকম:

মহামারী করোনাভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতি কর্মহীন-অসহায়, ছিন্নমূল মানুষের মাঝে খাদ্যসহায়তা বিতরণের পর এবার অর্থ সহায়তা নিয়ে সুনামগঞ্জের অর্ধশত আলেম-হাফেজদের পাশে দাঁড়াল “আর-রাহীম ফাউন্ডেশন’।
পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে যাচনাবিমুখ আলেম-হাফেজ, ইমাম-মুয়াজ্জিনদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করেছে সুনামগঞ্জের কৃতি সন্তান, হাদীসের ময়দানে উজ্জ্বল নক্ষত্র শায়খুল হাদীস আব্দুর রাহীম রহ. স্মৃতিতে মানবকল্যাণে প্রতিষ্ঠিত “আর-রাহীম ফাউন্ডেশন”।
ফাউন্ডেশনের এই কার্যক্রমের ব্যাপারে শায়খুল হাদীস আব্দুর রাহীম রহ-এর বড় ছেলে হাফিজ মাহমুদুল হাসান বলেন, আমার পিতা আজীবন ইসলামের তরে বহুবিদ খেদমত করে গেছেন। তাই তাঁর স্মৃতিকে স্মরণীয় করে রাখতে আমাদের এই ফাউন্ডেশন ধারাবাহিকভাবে মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে এবং আগামীতে ফাউন্ডেশনটি তাঁর এই কর্মতৎপরতা অব্যাহত রাখবে।
দেশ-বিদেশে অবস্থানরত ভাই-বোনদের আন্তরিকতপূর্ণ সহযোগিতার মাধ্যমে ফাউন্ডেশনটি এবার উলামা হযরতদের পাশে দাঁড়িয়েছে।
উল্লেখ্য, প্রয়াত এই আলেমের তিন ছেলে পরিবার নিয়ে ইউকে’তে স্থায়ীভাবে বসবাস করছেন, ফাউন্ডেশনের কাজকে এগিয়ে নিতে তারা দেশ-বিদেশের সকলের সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: